Monday, January 8

সাংবাদিক এম এ হান্নানের ভাই হাফিজ আব্দুল মন্নানের ইন্তেকাল


নিজস্ব প্রতিবেদক:

রব আমিরাতের দুবাইয়ের একটি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন কানাইঘাট পৌরসভার শিবনগর গ্রাম নিবাসী সিলেটের সিনিয়র সাংবাদিক এম.এ হান্নানের ছোট ভাই হাফিজ আব্দুল মন্নান।

 

পারিবারিক সূত্রে জানা যায়, দুবাই এর একটি মসজিদের ইমাম হাফিজ আব্দুল মন্নান হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে সোমবার বাংলাদেশ সময় সকল ১১টায় তাকে সেখানকার একটি হাসপাতালে নেয়া হয়। তখন কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন।


ডাক্তাররা বলেছেন, হাফিজ আব্দুল মন্নান হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ইন্নানিল্লাহি......রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। এক ছেলে ও দুই মেয়ের জনক হাফিজ আব্দুল মন্নান। তিনি স্ত্রী, সন্তানসহ দুবাইয়ে বসবাস করতেন। সেখানকার একটি বড় মসজিদে ইমাম হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
 

হাফিজ আব্দুল মন্নানের বড় ভাই কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এম.এ হান্নান জানান, সকাল সাড়ে ১১টার দিকে ভাইয়ের মৃত্যুর সংবাদ তিনি সহ পরিবারের লোকজন জানতে পারেন। তার ভাই দীর্ঘদিন থেকে দুবাই শহরের একটি মসজিদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। লাশ দেশে আনার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

এদিকে, কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক সিলেট বানীর নির্বাহী সম্পাদকের ছোট ভাই, দুবাই প্রবাসী, দুবাইয়ের একটি মসজিদের ইমাম হাফিজ আব্দুল মন্নানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মাওলানা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী। এক শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত ও শোকার্ত পরিবার পরিজনের গভীর প্রতি সমবেদনা জানান।
 

অপরদিকে, হাফিজ আব্দুল মন্নানের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক জানিয়েছেন কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ সহ ক্লাব নেতৃবৃন্দ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়