Monday, January 8

কানাইঘাট বাজারের ব্যবসায়ী আফতাব উদ্দিনের দাফন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক:

কানাইঘাট বাজারের ব্যবসায়ী পৌরসভার উত্তর দলইমাটি গ্রাম নিবাসী আফতাব উদ্দিন এর দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার( ৮ জানুয়ারি) বাদ যোহর দলইমাটি জামে মসজিদ প্রাঙ্গনে আফতাব উদ্দিনের জানাজার নামায অনুষ্ঠিত হয়।
 

জানাজার নামাযে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ সমাজের বিভিন্ন পেশার হাজারো মানুষ শরীক হন। পরে তার লাশ দলইমাটি গ্রামের কবরস্থানে দাফন করা হয়। পারিবারিক সূত্রে জানা যায়, আফতাব উদ্দিন দীর্ঘদিন থেকে নানা রোগে ভোগছিলেন। গত রবিবার রাত ১২টার দিকে নিজ বাড়িতে তিনি মারা যান।

ইন্নানিল্লাহি.......রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, চার ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার পরিবারের অনেকে ব্যবসার সাথে জড়িত। সর্বজন শ্রদ্ধেয় একজন ব্যবসায়ী হিসেবে সকল মহলের কাছে তার পরিচিতি ছিল। তার মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সর্বস্তরের মানুষ তাকে দেখতে তার বাড়িতে ভীড় জমান।
 

জানাজার নামাজে উপস্থিত ছিলেন, মরহুম আফতাব উদ্দিনের চাচাতো ভাই কানাইঘাট পৌর মেয়র লুৎফুর রহমান, ভগ্নিপতি জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মস্তাক আহমদ পলাশ, শ্যালক জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট ফখরুল ইসলাম, কানাইঘাট সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ লোকমান হোসেন, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, নাজমুল ইসলাম হারুন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ সহ বিশিষ্টজন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়