Monday, June 6

সরকার সব দুর্যোগে জনগণের পাশে রয়েছে: কানাইঘাটে শফিকুর রহমান চৌধুরী



নিজস্ব প্রতিবেদক  ::

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা মানুষের জন্য কাজ করে যাচ্ছি। সরকার প্রতিটি দুর্যোগে জনগণের পাশে রয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় যেকোনো দুর্যোগে সকল ধরনের সাহায্য সহযোগিতা নিয়ে আমরা আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। 

সোমবার কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের মমতাজগঞ্জ ও মূলাগুল বাজারে ২ হাজার বন্যাদুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


শফিকুর রহমান চৌধুরী আরো বলেন,আওয়ামী লীগ কখনও ত্রাণ নিয়ে রাজনীতি করে না, প্রধানমন্ত্রীর নির্দেশে প্রশাসন সহ সকলেই বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে। বিগত করোনা মহামারীর সময়েও বঙ্গবন্ধু কন্যা আপনাদের পাশে ছিলেন, তাঁহার সুযোগ্য নেতৃত্বে ইতোমধ্যে বন্যা পরবর্তী পুনর্বাসন কার্যক্রম শুরু হয়েছে।এই এলাকার সকল উন্নয়নে স্থানীয় সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদারও কাজ করে যাচ্ছেন।

লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়রাম্যান তমিজ উদ্দিনের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা রুহুল আমিনের সঞ্চালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মোস্তাক আহমদ পলাশ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন  কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জামাল উদ্দীন।

বক্তব্য দেন কবিরুল ইসলাম কবির, মিয়াদ আহমদ তালুকদার, ইউপি সদস্য মজির উদ্দীন , ফখরু চৌধুরী,ড. সালেহ আহমদ, হাজী বিলাল, আব্বাস উদ্দীন প্রমূখ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়