Saturday, October 16

কানাইঘাটে রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের অর্থায়নের টিউবওয়েল ও ল্যাট্রিন হস্তান্তর

 


নিজস্ব প্রতিবেদক :

সিলেটের কানাইঘাট সদর ইউনিয়নের ছোট দেশ গ্রামে রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের আর্থিক সহায়তায় দরিদ্র একটি পরিবারকে টিউবওয়েল প্রদান এবং অপর একটি পরিবারকে মানসম্পন্ন সেনিটেশন লেট্রিন নির্মাণ করে দেওয়া হয়েছে।


শনিবার (১৬ অক্টোবর) সকাল এগারোটায় রোটারি ক্লাব সিলেট সেন্ট্রালের কর্মকর্তাদের উপস্থিতিতে প্রথমে ছোট দেশ খালপার গ্রামের বিলাল উদ্দিনের বাড়ীতে টিউবওয়েল ও পরবর্তীতে ছোটদেশ নয়াফৌদ গ্রামের কাওছার আহমদ এর বসত বাড়ীতে স্থাপিত সেনিটেশন লেপট্রিন হস্তান্তর উপলক্ষে এক অনুষ্টানের আয়োজন করা হয়।


 

রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের প্রেসিডেন্ট রোটারিয়ান সামস্ উদ্দিন পিএইচএফ এর সভাপতিত্বে ও সংগঠনের সিলেট সেন্ট্রালের ভাইস প্রেসিডেন্ট-২ রোটারিয়ান প্রভাষক আফসার উদ্দিন আহমেদ চৌধুরীর পরিচালনায় হস্তান্তর অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ক্লাবের এসাইন এসিস্ট্যান্ট গভর্নর পিপি এম এ রহিম।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাব ট্রেইনার পিপি আব্দুল মুকিত আর এফ এস এম, রোটারিয়ান পিপি ইঞ্জিনিয়ার রোটারিয়ান রুহুল আলম আরএফএসএম, ভাইস প্রেসিডেন্ট-১ রোটারিয়ান আহমদ রশিদ চৌধুরী আরএফএসএম, ক্লাব সদস্য রোটারিয়ান ইমদাদ হোসেন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাংবাদিক মাহবুবুর রশিদ।


টিউবওয়েল ও সেনিটেশন লেট্রিন হস্তান্তরকালে ক্লাব নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, সারা বিশ্বে রোটারিয়ান ক্লাবগুলো আর্তমানবতার সেবায় সব সময় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রাল প্রতিষ্ঠার পর থেকে এ ক্লাবের সাথে যারা জড়িত রয়েছেন তাদের নিজ অর্থ দিয়ে সিলেট অঞ্চলের হ দরিদ্রদের ঘর প্রদান, চিকিৎসা সেবা, শিক্ষা উপকরণ প্রদান, পরিবেশ নিয়ে কাজ করা, টিউবওয়েল ওসেনিটেশন লেট্রিন প্রদানসহ দেশের সকল র্দূযোগময় মুহুর্তে মানুষের পাশে থেকে সেবার মনোভাব নিয়ে সাধ্য অনুযায়ী কাজ করে যাচ্ছেন। তারা সমাজের অসহায়দের পাশে দাড়ানোর জন্য বিক্তশালীদের প্রতি আহব্বান জানান।


এ সময় উপস্থিত ছিলেন এলাকার প্রবীন ব্যক্তিত্ব আব্দুন নুর মেম্বার, মুছব্বির আলী, ওলিউর রহমান, কানাইঘাট সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি জালাল উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির, উপজেলা তাতী লীগের সভাপতি মোঃ আদনান হক, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এমাদুর রহান, উপজেলা শ্রমিকলীগ নেতা সেবুল আহমদ, সহকারী শিক্ষক আব্দুল মন্নান, মোঃ আম্বিয়া, হারুন উর রশিদ, দুদু মিয়া, কয়সর আহমদ, হাসন আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী বদরুল আলম, সাবেক ছাত্র নেতা শাফি আহমদ মাসুদ, পরিমল বিশ্বাস ,সাইফুল আলম, আব্দুল করিম , বুরহান উদ্দিন, সেবুল আহমেদ প্রমুখ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়