Thursday, February 11

কানাইঘাটে ধানের শীষের পক্ষে প্রচারনায় জেলা বিএনপি নেতৃবৃন্দ


নিজস্ব প্রতিবেদক:

কানাইঘাট পৌরসভার নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী হাজী শরীফুল হকের ধানের শীষ প্রতীকের সমর্থনে সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ পৌর শহর এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন। 

আজ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বিএনপি সমর্থিত প্রার্থী হাজী শরীফুল হককে সাথে নিয়ে পৌর শহরের ভোটারদের মাঝে ধানের শীষের লিফলেট হাতে তোলে দেন জেলা বিএনপির নেতৃবৃন্দ। 

এর আগে কানাইঘাট পৌর শহরে ধানের শীষের প্রধান নির্বাচনী কার্যালয়ে জেলা বিএনপির সদস্য সাবেক সাংসদ আব্দুল কাহির চৌধুরীর সভপতিত্বে ও উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাজী জসিম উদ্দিনের পরিচালনায় ধানের শীষের প্রতীকের সমর্থনে কর্মী সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক নুরুল হুদা জায়গীরদার, জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহির শামীম, জেলা বিএনপির সদস্য আব্দুল আহাদ খান জামাল, কানাইঘাট সদর ইউনিয়নের চেয়ারম্যান মামুন রশিদ, এমরান হোসাইন চৌধুরী, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মাহবুবুল হক, ইশতিয়াক আহমদ সহ উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ। প্রচারনা ও কর্মী সভায় আগামী ১৪ ফেব্রুয়ারি কানাইঘাট পৌরসভা নির্বাচনে ধানের শীষ মার্কায় ভোট দেওয়ার জন্য পৌরবাসীর প্রতি তারা আহ্বান জানান। পৌরসভার সর্বত্র ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে পৌরবাসী দূর্নীতি ও অপশাসনের জবাব ব্যালেটের মাধ্যমে দিবে ইনশাআল্লাহ। নেতাকর্মীদের প্রতিটি ভোট কেন্দ্রে উপস্থিত থেকে ভোট পাহারা দেওয়ার জন্য দিক নির্দেশনা প্রদান করেন নেতৃবৃন্দ।  এছাড়া ধানের শীষের সমর্থনে পৌরসভার ১ ও ২নং ওয়ার্ড সহ বিভিন্ন এলাকায় দিনভর ব্যাপক প্রচারনা, পথসভা, গণ  সংযোগ করেন ধানের শীষের প্রার্থী হাজী শরীফুল হক। এ সময় তার সাথে দলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়