Thursday, February 11

আওয়ামী লীগে কোন মীরজাফরের স্থান হবেনা: কানাইঘাটে নৌকার প্রচারনায় নাসির খান


নিজস্ব প্রতিবেদক :

আগামী ১৪ ফেব্রুয়ারি সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কার প্রার্থী লুৎফুর রহমানকে বিজয়ী করতে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী মাঠে ব্যাপক প্রচার চালাচ্ছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

আজ বৃহস্পতিবার দিনভর সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাসির উদ্দিন খান নৌকা মার্কার সমর্থনে পৌরসভার বিভিন্ন এলাকায় ব্যাপক প্রচারনা করেন। 

সন্ধ্যা ৭টায় তিনি উপজেলা ও পৌর আওয়ামা লীগের নেতাকর্মীদের নিয়ে কানাইঘাট বাজারস্থ দলের কার্যালয়ে নৌকা প্রতীকের সমর্থনে এক কর্মী সভায় মিলিত হন। 

কর্মী সভায় নাসির উদ্দিন খান  বলেন, দলের যেসব নেতাকর্মী নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নিয়েছেন তারা হচ্ছেন মীরজাফর ও বেঈমান তাদের স্থান কখনো আওয়ামী লীগে আর হবে না। এদেরকে চিহ্নিত করে চিরতরে দল থেকে বহিস্কার করা হবে। তিনি আরো বলেন কানাইঘাট পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান। পৌরসভার সর্বত্র নৌকার মার্কার প্রার্থী লুৎফুর রহমানের গণজোয়ার দেখা দিয়েছে। পৌরবাসী বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন মূলক কর্মকান্ড বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে লুৎফুর রহমানের বিজয় সুনিশ্চিত করবেন। 

উপজেলা আওয়ামা লীগের সহ-সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এ্যাডভোকেট আব্বাস উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক আজমল আলী বন ও পরিবেশক বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক সদস্য এ্যাডভোকেট ফখরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ সহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

জানা গেছে নাসির উদ্দিন খান  জেলা নেতৃবৃন্দকে নিয়ে দারুল উলূম মাদ্রাসায় জোহরের নামাজ আদায় করেন। পরবর্তীতে তিনি পৌরসভার  বেশ কয়েকটি এলাকায় নৌকা মার্কার সমর্থনে একাধিক উঠান বৈঠক ও মতবিনিময়ে অংশ গ্রহণ করে নৌকার পক্ষে ভোট চান।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়