Tuesday, April 14

দিনমজুর-অসহায়দের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি কানাইঘাট উপজেলা চেয়ারম্যানের আহবান


নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাসের সংক্রমণের কারণে কানাইঘাটে ঘরবন্দি অসহায় হতদরিদ্র দিনমজুর পরিবারের পাশে সহযোগিতার হাত নিয়ে প্রবাসী, সামাজিক সংগঠন সহ সমাজের বিত্তশালী ব্যক্তিবর্গকে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী। 


এক বিবৃতিতে তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে কানাইঘাটে হাজার হাজার মানুষ ঘরবন্দি হয়ে মানবেতর জীবন যাপন করছেন। 

সরকারিভাবে এবং অনেক প্রবাসী ও বিত্তবানরা ইতিমধ্যে খাদ্য সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী উপজেলা বাসীর পক্ষ থেকে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 
কিন্তু প্রয়োজনের তুলনায় খাদ্য সামগ্রী অপ্রতুল্য হওয়ায় শত শত অসহায় দরিদ্র, মধ্যবিত্ত ও শ্রমজীবি মানুষ অভাব অনটনের মধ্যে জীবন যাপন করছেন। এই মুহুর্তে তাদের পাশে দাঁড়ানোর জন্য তিনি কানাইঘাটের সকল প্রবাসী সংগঠন, বিত্তশালী ব্যক্তিবর্গকে খাদ্য সামগ্রী নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান।

এছাড়া তিনি করোনার কারনে বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত কানাইঘাট তথা সিলেটের প্রবাসীরা হেফাজতে থাকেন এজন্য তাদের প্রতি দোয়া করার জন্য সবার প্রতি আহ্বান জানান। সেই সাথে তিনি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে পরিবার-পরিজনকে হেফাজত রাখার জন্য সরকারের নির্দেশনা অনুযায়ী সবাইকে লকডাউন মেনে অতি প্রয়োজনীয় কাজ ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য কানাইঘাটবাসীর প্রতি আহ্বান জানান এবং সরকারিভাবে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে যেসব খাদ্য সামগ্রী সরকারিভাবে উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভায় সুষ্ঠু ভাবে বিতরণের জন্য তিনি জনপ্রতিনিধিদের নিষ্ঠার সাথে কাজ করার আহ্বানও করেন।

কানাইঘাট নিউজ ডটকম/১৪ এপ্রিল  ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়