Monday, September 2

কানাইঘাটে নবাগত ইউএনও বারিউল করিমের যোগদান

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খান কর্মস্থলে যোগদান করেছেন।

প্রশাসনিক প্রক্রিয়ার মাধ্যমে ১ সেপ্টেম্বর বিদায়ী পদোন্নতি প্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন নবাগত কানাইঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খান।

সোমবার অফিস করাকালীন সময়ে অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি প্রাপ্ত বিদায়ী নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা ও নবাগত নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন সিলেট প্রেসক্লাবের সহ- সভাপতি ও কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এমএ হান্নান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, দক্ষিন বানীগ্রাম ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মাসুদ আহমদ, দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, বড়চতুল ইউপি চেয়ারম্যান মাওলানা আবুল হোসেন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সহ সুধীজন ও বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তারা।

প্রসজ্ঞত যে, নবাগত নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান ৩০’তম ব্যাচের প্রশাসনিক একজন বিসিএস অফিসার। তিনি এর আগে সহকারী কমিশনার (ভূমি) হিসাবে দু’টি উপজেলায় দায়িত্ব পালন করেন। সেখান থেকে জাতীয় রাজস্ব বোর্ডে কর্মকালীন থাকা অবস্থায় তিনি সরকারিভাবে বৃত্তি নিয়ে উচ্চতর ডিগ্রি অর্জন করার জন্য অস্ট্রেলিয়া যান। সম্প্রতি দেশে ফিরে আসার পর তাকে সহকারী কমিশনার ভূমি থেকে সংস্থাপন মন্ত্রণালয় ইউএনও হিসাবে পদোন্নতি দিলে তিনি সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে কানাইঘাটে যোগদান করেন। তার বাড়ী ফিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলায়। তিনি বিবাহিত এবং ২ সন্তানের জনক। দায়িত্ব পালন কালে নবাগত নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান সকলের সহযোগিতা কামনা করছেন।

কানাইঘাট নিউজ ডটকম/০২ সেপ্টেম্বর

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়