Saturday, September 14

দেশের সেরা সুন্দরী খুঁজে বের করবেন তারা

শুরু হয়েছে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'-এর তৃতীয় আসর। বিজয়ী প্রতিযোগী এবার লন্ডনে অনুষ্ঠিত ৬৯তম 'মিস ওয়ার্ল্ড' প্রতিযোগিতার মূল পর্বে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। এবারের আয়োজনের প্রধান তিন বিচারক হিসেবে থাকছেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও রূপবিশেষজ্ঞ ফারনাজ আলম। শনিবার দুপুরে এফডিসিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে মাধ্যমে বিচারকদের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়। পাশাপাশি এই আয়োজনের ব্রডকাস্টিং পার্টনার হিসেবে যুক্ত হয়েছে এটিএন বাংলা।

আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান বলেন, এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ শুধু বিউটি কনটেস্টের মাঝে সীমাবদ্ধ থাকছে না। প্রথমবারের মতো সামাজিক সচেতনতামূলক উন্নয়ন কাজেরও অংশীদার হবে। আমরা সুন্দরভাবে এই আয়োজনটি শেষ করতে চাই।
ফেরদৌস বলেন, আমার মনে হয় এখন পর্যন্ত বাংলাদেশের সবচেয়ে বেশি রিয়েলিটি শো’র বিচারক ছিলাম আমি। বিষয়টা আমি ভীষণ এনজয় করি। রিয়েলিটি শো থেকেই উঠে আসা অনেকেই কিন্তু বড় তারকা হয়েছেন। এবার আমরা একজন যোগ্য প্রতিযোগী নির্বাচন করবো। যে সারা বিশ্বে আমাদের মুখ উজ্জ্বল করবে।
মৌসুমী বলেন, এবারের এই অনুষ্ঠানে মূল বিচারকের আসনে আমি থাকছি। ভালো লাগছে এমন এটা আয়োজনে সঙ্গে থাকতে পেরে। আশা করি, অনুষ্ঠানটি দর্শকরা উপভোগ করবেন।
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার নিবন্ধন প্রক্রিয়া শেষে অডিশন রাউন্ড শুরু হয়েছে ৮ই সেপ্টেম্বর থেকে। এবার এই আয়োজনের আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট। পাশাপাশি সহযোগী হিসেবে থাকছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট।
মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে, এতে যোগ দিতে ২০ নভেম্বরের মধ্যে লন্ডনে পৌঁছাতে হবে সারা বিশ্বের প্রতিযোগীদের। মাসজুড়ে নানা প্রতিযোগিতায় নিজেদের সৌন্দর্য আর বুদ্ধিমত্তার পরীক্ষা দিতে হবে তাদের। ১৪ ডিসেম্বর লন্ডনের এক্সেল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এতে বিজয়ীর মাথায় সেরার মুকুট পরিয়ে দেবেন গতবারের বিজয়ী ভেনেসা পঁসে দে লিঁও।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়