Tuesday, September 3

সাবিনা ইয়াসমিনের জন্মদিনে উপস্থাপনায় আফজাল হোসেন

বাংলা গানের জগতে জীবন্ত এক কিংবদন্তী শিল্পী সাবিনা ইয়াসমিন। কোকিলকণ্ঠি খ্যাত এ শিল্পীর জন্মদিন বুধবার। জনপ্রিয় এ শিল্পীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চ্যানেল আই ‘তারকাকথন’র বিশেষ পর্ব প্রচার করবে। বিশেষ এ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নন্দিত অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন। 

অনুষ্ঠানের আগে লালগালিচা সংবর্ধনা দেয়া হবে সাবিনা ইয়াসমিনকে। দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিতব্য ‘তারকাকথন’ অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি তার সঙ্গীত জীবনের গল্পগাথাঁ তুলে ধরবেন দর্শক আর ভক্তদের কাছে। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন অনন্যা রুমা। 
এদিন সকাল সাড়ে ৭টায় সাবিনা ইয়াসমিনের জনপ্রিয় গান নিয়ে প্রচার হবে ‘গানে গানে সকাল শুরু’। অনুষ্ঠানে গান পরিবেশন করবেন তারই সৃষ্টি ‘সেরাকণ্ঠ’র ঝিলিক। দুপুর ১.০৫ মিনিটে ‘এবং সিনেমার গান’-এ প্রচারিত হবে সাবিনা ইয়াসমিনের কালজয়ী কিছু গান নিয়ে বিশেষ পর্ব।
সঙ্গীতে বিশেষ অবদানের জন্য সাবিনা ইয়াসমিন ১৯৯৬ সালে স্বাধীনতা পদক এবং ১৯৮৪ সালে একুশে পদকে ভূষিত হয়েছেন। বাংলা সিনেমায় প্লেব্যাক গায়িকা হিসাবে সবচেয়ে বেশি পরিচিত তিনি। সেরা মহিলা প্লেব্যাক গায়কের জন্য ১৩ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে রেকর্ড করেছেন।
ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়