Friday, August 16

কানাইঘাটে ৭ বছরের শিশু ধর্ষণ চেষ্টায় ইমাম গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
সিলেটের কানাইঘাটে সাড়ে ৭ বছরের শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় হাসান আহমদ (২২) নামে এক মসজিদের ইমামকে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ। এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেল ৩টার দিকে উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির সীমান্তবর্তী এরালীগুল বালিছড়া গ্রামে।
থানা পুলিশ ও শিশু মেয়েটির পারিবারিক সূত্রে জানা যায়, স্থানীয় মর্ণিং সান ইসলামি একাডেমীর দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী এরালীগুল বালিছড়া গ্রামের রুবেল আহমদের শিশু মেয়ে বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে তার বাড়ীর থেকে নিচে পুকুরে একা গোসল করতে যায়। এ সময় একই গ্রামের টিলার নিচে বসবাসরত মৃত মাসুক উদ্দিনের পুত্র একটি মসজিদের ইমাম হাফিজ হাসান আহমদ কৌশলে শিশু মেয়েটিকে তার নিজ বাড়িতে নিয়ে একটি কক্ষে জোরপূর্বক ভাবে ধর্ষণের চেষ্টা করলে শিশু মেয়েটি কান্নাকাটি শুরু করে। তখন হাসান মেয়েটিকে একটি পেয়ারা হাতে দিয়ে ঘর থেকে বের করে দিয়ে বলে ঘটনাটি কাউকে না বলার জন্য। মেয়েটি বাড়ি ফিরে তার মাকে সবকিছু খুলে বললে পিতা রুবেল আহমদ আত্মীয় স্বজনদের বিষয়টি জানিয়ে ঐ দিন রাতেই মেয়েকে সাথে নিয়ে ধর্ষণের চেষ্টাকারী হাফিজ হাসান আহমদের বিরুদ্ধে কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগের প্রেক্ষিতে কানাইঘাট থানার পিএসআই সনজিত কুমার রায় হাসান আহমদকে তার নিজ বাড়ী থেকে শুক্রবার (১৬ আগস্ট) ভোরে আটক করেন। শিশু মেয়েটিকে পুলিশ হেফাজতে সিওমেক হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, হাসান জকিগঞ্জ উপজেলায় মানিকপুর ইউনিয়নের উত্তর খলাধাপনিয়া গ্রামের একটি জামে মসজিদের ইমাম। ঈদ-উল-আযহার কয়েকদিন আগে সে কানাইঘাটে তার নিজ বাড়ীতে আসে।
কানাইঘাট থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, তিনি ঘটনাটি জানার পর তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পাঠান এবং শিশু মেয়েটির ধর্ষণের চেষ্টাকারী হাসান আহমদকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় ধর্ষণের চেষ্টার মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

কানাইঘাট নিউজ ডটকম/১৭আগস্ট ২০১৯

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়