Sunday, July 28

বিয়ের পিঁড়িতে লিটন দাস, সংবর্ধনা রাতে

সতীর্থদের শ্রীলংকায় রেখে বিয়ের পিঁড়িতে বসলেন জাতীয় ক্রিকেট দলের ওপেনার লিটন দাস। বিশ্বকাপে দুর্দান্ত পারফরম করা লিটন শ্রীলংকা সফরে যাননি। জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করায় তোড়জোড় থাকায় এ সফর মিস করেছেন তিনি।

লিটন দাসের বিয়েটা কিছুক্ষণ আগে হয়ে গেছে। রোববার সকালের দিকে রাজধানীর মিরপুরের একটি কমিউনিটি সেন্টারে বিয়ে হয়। আজ রাতে সেখানেই তার বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠান হবে।
বৌভাতে লিটন দাস মিস করবেন তার সতীর্থদের। তার বৌভাত অনুষ্ঠানের সময় তামিম-মুশফিক-মাহমুদউল্লাহ-সৌম্য-সাব্বিরা শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে খেলতে মাঠে থাকবেন।
লিটন যাকে বিয়ে করেছেন তার নাম দেবশ্রী বিশ্বাস সঞ্চিত। তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। জীবনসঙ্গী হিসেবে লিটন যাকে বেছে নিয়েছেন, তার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসা দুজনের কিছু ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। অনেকে ছবিগুলোতে লাইক দিচ্ছেন।
এর আগে নিউজিল্যান্ড সিরিজ শেষে ধর্মীয় রীতিতে লিটন দাসের আশীর্বাদ সম্পন্ন হয়। সে সময় দিনাজপুর শহরে নিজের বাড়িতে এই আয়োজন সম্পন্ন হয়। আশীর্বাদে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
গত ৭ জুলাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, লিটনের বিয়ে। এ কারণে তাকে স্কোয়াডে রাখা হচ্ছে না।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়