Wednesday, June 19

‘নাশকতা করে কেউ পার পাবে না’

ডেস্ক নিউজ:

স্বরাষ্ট্রমন্ত্রী ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশে নাশকতার সুযোগ নেই। এটা করে কেউ পার পাবে না। নাশকতা প্রতিহত করতে গোয়েন্দাবাহিনী প্রস্তুত রয়েছে। যারা বাংলাদেশকে ভালোবাসে তারা কখনো নাশকতা করতে পারে না।

বুধবার দুপুরে গুলিস্তানে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। ২৩ জুন আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই বর্ধিত সভার আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।
সভায় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ এখন অনেক সচেতন হয়েছে। নাশকতা করে কেউ পার পাবে না। তারপরও আমরা প্রস্তুত রয়েছি।
প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগরের করণীয় সম্পর্কে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ সভাপতি কামাল বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের ঐতিহ্য তুলে ধরব। সারা বাংলাদেশে সংগঠনের প্রতিবিম্ব হচ্ছে মহানগর আওয়ামী লীগ। কেননা সারা বাংলাদেশ তাকিয়ে থাকে মহানগর আওয়ামী লীগ কী করে সেদিকে।
তিনি আরো বলেন, আগামী বছর মুজিব বর্ষ পালন করা হবে। তারপর স্বাধীনতার ৫০ বছর পালন করা হবে। আমরা মুজিব বর্ষকে সফলভাবে পালন করতে পারি তার একটি ট্রায়াল দিতে পারি জুন মাসে।
এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের যেসব নেতা হারিয়ে গেছেন তাদেরকে স্মরণ করার পাশাপাশি সারা বাংলাদেশের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের কথা তুলে ধরার পরামর্শ দেন তিনি।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমত উল্লাহর সভাপতিত্বে সভায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়