Saturday, April 6

কানাইঘাটে সাবেক ইউপি সদস্য ইব্রাহিম আলীর দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট পৌরসভার রায়গড় গ্রামের বাসিন্দা বিশিষ্ট সমাজসেবী সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ইব্রাহিম আলী আর নেই।
বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন ধরে অসুস্থ ইব্রাহিম আলী শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নিজ বাড়ীতে মারা যান। ইন্নালিল্লাহি…রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ৫ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
শনিবার সকাল ১১টায় স্থানীয় বিষ্ণুপুর জামে মসজিদ প্রাঙ্গণে ইব্রাহিম আলীর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাজায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ হাজারো মানুষ শরীক হন। জানাজা শেষে বিষ্ণুপুর গ্রাম পঞ্চায়েত কবরস্থানে তাকে দাফন করা হয়।
এদিকে উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল আহমদের পিতা সমাজসেবী সাবেক ইউপি সদস্য ইব্রাহিম আলীর মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেছেন- উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাবেক মেয়র লুৎফুর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সিলেট প্রেসক্লাবের সহ সভাপতি কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ হান্নান,কানাইঘাট উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাস্টার মহিউদ্দিন, পৌর আওয়ামী লীগের আহবায়ক জামাল উদ্দিন, দিঘীরপাড় পূর্ব ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক খলিলুর রহমান, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন,কানাইঘাট নিউজের সম্পাদক মাহবুবুর রশিদ, পৌর কাউন্সিলর মাসুক আহমদসহ আরো অনেক।
কানাইঘাট নিউজ ডটকম/০৬ এপ্রিল ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক