Thursday, March 7

কানাইঘাটে প্রবাসীর স্ত্রীর গৃহে চুরি,থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের মেছা গ্রামের কুয়েত প্রবাসী নজরুল ইসলামের স্ত্রী সাহিদা বেগম (২৮) এর বসত গৃহের যাবতীয় মালামাল দেবর সহ শ্বশুড় বাড়ির লোকজন কর্তৃক চুরি করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

এ ঘটনায় সাহিদা বেগম বাদী হয়ে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায় ৩ সন্তানের জননী সাহিদা বেগমের স্বামী নজরুল ইসলাম প্রবাসে থাকায় তার দেবর সমছুল ইসলাম (২১) বিভিন্ন সময়ে তাকে কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করত। এ নিয়ে সাহিদা বেগম বিষয়টি তার প্রবাসী স্বামী কে অবহিত করলে অনুমান ৫ মাস পূর্বে পৃথক বসবাসরত সাহিদা বেগম কে প্রচন্ড মারধর করে দেবর সমছুল সহ শ্বশুর বাড়ির লোকজন।

একপর্যায়ে স্বামীর বাড়ি থেকে তাড়িয়ে দিলে তিনি আদালতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরপর থেকে সাহিদা বেগম স্বামীর বাড়ি ছেড়ে পিত্রালয় নিজ চাউরা দক্ষিণ গ্রামে সন্তানদের নিয়ে বসবাস করছেন। 

গত বুধবার গভীর রাতে দেবর সমছুল সহ শ্বশুড় বাড়ির লোকজন সাহিদা বেগমের স্বামীর বাড়ির নিজ গৃহের তালাবদ্ধ দরজা ভাংচুর করে বসত ঘরের ১ লক্ষ ৩৩ হাজার টাকা মূল্যের যাবতীয় গৃহস্থীর মালামাল লুঠ করে নিয়ে যায়। 

এ ঘটনায় সাহিদা বেগম বাদী হয়ে  বৃহস্পতিবার কানাইঘাট থানায় দেবর সমছুল ইসলাম তার স্বজন মঈন উদ্দিন, আব্দুর রব, বাবুল আহমদ ও সুলতান আহমদ সহ ৫ জন কে আসামী করে অভিযোগ দায়ের করেছেন।

কানাইঘাট নিউজ ডটকম/০৭মার্চ ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক