Monday, March 4

কাদেরপত্নীকে দেবী শেঠী ‘ইউর হাজব্যান্ড ইজ লাকি’

কানাইঘাট নিউজ ডেস্ক:

উপমহাদেশের প্রখ্যাত ভারতীয় হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠী ইশরাতুন্নেসা কাদেরকে বলেন, ‘ইউর হাজব্যান্ড ইজ লাকি।’ সোমবার দুপুরে বিএসএমএমইউ’ এ চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ শেষে বেরিয়ে এসে তিনি এ মন্তব্য করেন। 

বেলা দেড়টার দিকে তিনি বিএসএমএমইউতে ওবায়দুল কাদেরের খোঁজখবর নেন। চিকিৎসার সার্বিক বিষয়ে খোঁজ নিয়ে দেবী শেঠী সন্তোষ প্রকাশ করেন।
এ সময় ওবায়দুল কাদেরের স্ত্রী ইশরাতুন্নেসা কাদেরের দিকে তাকিয়ে দেবী শেঠী বলেন, ‘ইউর হাজব্যান্ড ইজ লাকি।’ এখানে যে চিকিৎসা করা হয়েছে এর চেয়ে বেশিকিছু করার নেই। তিনি এখন সেভ পজিশনে।
এদিকে হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার সময় ওবায়দুল কাদেরের স্ত্রী ইশরাতুন্নেসা কাদের বলেন, ‘ডাক্তার বলেছেন উনার অবস্থার উন্নতি হচ্ছে। আপনারা সবাই দোয়া করবেন। আমার আর কিছু চাওয়ার নেই।’
গতকাল রোববার সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেষ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) আইসিইউতে ভর্তির পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়। আইসিইউ পর্যবেক্ষণে তার স্বাস্থ্য কিছুটা স্থিতিশীল হলে, এনজিওগ্রাম করে কাদেরের হৃদপিন্ডের রক্তনালীতে তিনটি ব্লক ধরা পড়ে।
এসময় রক্তনালীতে রিং (স্ট্যান্টিং) বসানো হয়। এরপর উচ্চমাত্রার ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের কারণে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তবে বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।
তাকে দেখতে হাসপাতালে ছুটে যান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ একাধিক মন্ত্রী, এমপি ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়