Wednesday, February 14

কানাইঘাটে প্রকাস কল্যাণ ফাউন্ডেশনের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক::

পৃথিবীর বিভিন্ন প্রান্তে অবস্থানরত সিলেটের কানাইঘাট উপজেলার উলামায়ে কেরাম নেতৃত্বাধীন সামাজিক জনকল্যাণমূলক সংগঠন প্রকাস কল্যাণ ফাউন্ডেশনের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

বুধবার(১৪ ফেব্রুয়ারি) বিকেল ২টায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ, কানাইঘাট উপজেলা শাখার আয়োজনে প্রকাস কল্যাণ ফাউন্ডেশনের অভিভাবক পরিষদের প্রধান অভিভাবক আমেরিকা প্রবাসী মাওলানা আব্দুল হাই ও প্রকাস কল্যাণ ফাউন্ডেশন এবং প্রবাসী জমিয়ত নেতৃবৃন্দের সম্মানে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উপজেলা জমিয়তের সিনিয়র সহ-সভাপতি মাওলানা হেলাল আহমদের সভাপতিত্বে এবং উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আলতাফ হোসাইনের সঞ্চালনায় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।




এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা উত্তর জমিয়তের সিনিয়র সহ-সভাপতি মাওলানা নুর আহমদ ক্বাসেমী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা উত্তর জমিয়তের সাধারণ সম্পাদক  মুফতি ইবাদুর রহমান।

সংবর্ধিত অতিথি ছিলেন প্রকাস কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাকালীন আহবায়ক ও ইতালি জমিয়তের প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা রুহুল আমীন তালুকদার,ফাউন্ডেশনের সহ-সভাপতি ও সৌদিআরব জমিয়তের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রাহমান চৌধুরী,জয়েন্ট সেক্রেটারী ও আরব আমিরাত জমিয়তের সাবেক সিনিয়র সহ-সভাপতি হাফিজ বুরহান উদ্দিন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক ও ওমান সালালাহ জমিয়তের প্রচার সম্পাদক হাফিজ নূরুল আম্বিয়া, সহ সাংগঠনিক সম্পাদক ও কাতার জমিয়তের সহ-সাধারণ সম্পাদক মাওলানা ইকবাল আহমদ,সহ-সাংগঠনিক সম্পাদক ও সৌদিআরব প্রবাসী হাফিজ শাহরিয়ার আহমদ, সহ-প্রচার সম্পাদক ও সৌদিআরব প্রবাসী মুহাম্মদ মাসরুর আহমদ, সহ সমাজ কল্যাণ সম্পাদক ও সৌদিআরব প্রবাসী-হাফিজ জাকারিয়া শামীম, সহ সমাজ কল্যাণ সম্পাদক সম্পাদক ও ওমান প্রবাসী-হাফিজ নুরুল আম্বিয়া, জেদ্দা জমিয়তের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ তাজ উদ্দিন ।

এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-  উপজেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা আব্দুল খালিক,মাওলানা নজির আহমদ, পৌর জমিয়তের সভাপতি মাওলানা এবাদুর রাহমান, ছাত্র জমিয়ত সিলেট জেলা উত্তরের সহ-সভাপতি মাওলানা গিয়াস উদ্দিন,ছাত্র বিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা রিয়াজ উদ্দিন, যুব জমিয়ত কানাইঘাট উপজেলা শাখার সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা রুহুল আমীন প্রমুখ। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের মধ্যে সম্মাননা স্বরূপ ক্রেস্ট ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ক্যালেন্ডার প্রদান করা হয়। 

সংবর্ধনা অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ প্রকাস কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত 'মাদানী ইসলামী পাঠাগার' এর প্রস্তাবিত ভবন নির্মাণের জন্য জায়গা পরিদর্শন করেন। প্রবাসী নেতৃবৃন্দের পরিদর্শনকালে বিভিন্ন পরিকল্পনা কর্মসূচী ব্যপারে জ্ঞাত করেন ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়