Saturday, April 15

কানাইঘাটে বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল


নিজস্ব প্রতিবেদক
:

সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাবেক সাংসদ আব্দুল কাহির চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের সীমাহীন লুটপাট, দুর্নীতির ফলে দেশ আজ ধ্বংসের দ্বারপ্রান্তে দাঁড়িয়েছে। পবিত্র মাহে রমজান মাসে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বহুগুণ বেড়ে যাওয়ার কারনে দেশের মানুষ সীমাহীন কষ্টের মধ্যে থাকলেও সেদিকে সরকারের কোন খেয়াল নেই, তারা ক্ষমতায় ঠিকে থাকার জন্য বিরোধী দলের নেতাকর্মীদের জেল, জুলুম, নির্যাতন চালিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও সাজানো মামলা দিয়ে তার কন্ঠকে স্তব্ধ করার চেষ্টা করে যাচ্ছে। অবিলম্বে বেগম খালেদা জিয়া সহ বিরোধী দলের সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার এবং আগামী সংসদ নির্বাচন নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধীনে অনুষ্ঠিত না হলে দেশের মানুষকে সাথে নিয়ে বিএনপির দুর্বার আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে।

আব্দুল কাহির চৌধুরী শুক্রবার বিকেল ৫টায় কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব, ৩নং দিঘীরপাড় ও সাতবাঁক ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে স্থানীয় সড়কের বাজার উচ্চ বিদ্যালয় হারিছ চৌধুরী অডিটোরিয়ামে অনুষ্ঠিত বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তি কামনা, সরকার বিরোধী আন্দোলন করতে গিয়ে দেশের বিভিন্ন এলাকায় শাহাদতবরণকারী বিএনপি নেতাকর্মীদের স্মরণে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 

দিঘীরপাড় পূর্ব ইউপি বিএনপির সভাপতি নুর উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের আহ্বায়ক সাজ উদ্দিন সাজু এবং উপজেলা বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শফিকুর রহমান মেননের যৌথ পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সহ সভাপতি কানাইঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, সিলেট জেলা বিএনপির সহ সভাপতি মাহবুবুর রব চৌধুরী ফয়সল, সাবেক সহ সভাপতি এডভোকেট কাওছার রশিদ বাহার, কানাইঘাট উপজেলা বিএনপির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, সিনিয়র সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল করিম শাহিন, জকিগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক হাসান আহমদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা কৃষকদলের সভাপতি আলমাছ উদ্দিন চৌধুরী, উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আর.এ বাবলু।

বক্তব্য রাখেন, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি বিএনপির সভাপতি আশরাফুল আম্বিয়া, সাধারণ সম্পাদক আব্দুর রব, দিঘীরপাড় ইউপি বিএনপির সাধারণ সম্পাদক ফয়জুর রহমান, সাতবাঁক ইউপি বিএনপির সভাপতি ফখর উদ্দিন, সাধারণ সম্পাদক শায়িক আহমদ মেম্বার, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি বিএনপির সভাপতি হাজী কামাল উদ্দিন, সদর ইউপি বিএনপির সভাপতি ইউপি সদস্য নিজাম উদ্দিন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিক আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইউপি সদস্য ফারুক আহমদ, পৌর যুবদলের আহ্বায়ক রুবেল আহমদ, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক প্রিন্স সুহেল সহ ৩ ইউনিটের অর্ধশতাধিক নেতাকর্মী। 

ইফতার ও দোয়া মাহফিলে বিএনপি ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় নেতাকর্মীদের আগামী দিনের সকল আন্দোলন সংগ্রামে প্রস্তুত থাকার জন্য বিএনপির নেতৃবৃন্দ দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়