Friday, September 30

কানাইঘাটে স্কুল শিক্ষককে রাজকীয় বিদায় সংবর্ধনা দিলেন শিক্ষার্থীরা



নিজস্ব প্রতিবেদক:

সিলেটের কানাইঘাটে এক স্কুল শিক্ষকের অবসর জনিত বিদায় উপলক্ষে জাঁকজমকভাবে বিদায় জানিয়েছেন স্কুলের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার(২৯ সেপ্টেম্বর)  সকাল ১১টায় ঐতিহ্যবাহী বড়দেশ উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র সহকারী শিক্ষক নুরুল ইসলাম স্যারের অবসরজনিত বিদায় উপলক্ষ্যে স্কুল প্রাঙ্গণে এমন রাজকীয় বিদায় সংবর্ধনার আয়োজন করেন শিক্ষার্থীরা।

এসময় স্কুলের সিনিয়র শিক্ষক সাহেদ আহমদ চৌধুরী পদোন্নতি পাওয়ায় এবং বদলী জনিত হওয়ায় মোজাম্মিল আলীকেও সংবর্ধনা জানানো হয়।


এতে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদের সভাপতিত্বে এবং স্কুলের শিক্ষার্থীদের মনোমুগ্ধকর সঞ্চালনায় প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে অনুষ্ঠানটি প্রানবন্ত হয়ে ওঠে।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন স্কুলের প্রধান শিক্ষক নুর উদ্দিন। 

নুরুল ইসলাম স্যার,শিক্ষার্থীদের কাছে যিনি ম্যাসাব স্যার নামেই পরিচিত। সকাল থেকে ম্যাসাব স্যারকে বিদায় জানাতে স্কুলের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা স্কুল মাঠে জড়ো হন।

শিক্ষকের বিদায় সংবর্ধনার আয়োজনে বিদ্যালয়ের শিক্ষার্থীরা সকালে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা করে তার বাড়ী থেকে অনুষ্ঠানস্থলে নিয়ে আসেন। এসময় স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা বিদায়ী স্যারকে ফুল দিয়ে বরণ করে নেন।

পুরো অনুষ্ঠানে প্রিয় শিক্ষকের স্মৃতিচারণা করে বক্তব্য দেন এলাকার গণ্যমান্য ব্যক্তি,স্কুলের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা।  

অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষকের হাতে ৬ লক্ষ টাকার চেক  ও নানা উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

বিদায় বেলায় এমন আনুষ্ঠানিকতা ও সম্মান পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন অবসরে যাওয়া স্কুল শিক্ষক নুরুল ইসলাম।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়