Sunday, July 31

কানাইঘাটে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবি পরিশোধ ও মরণােত্তর চেক প্রদান


নিজস্ব প্রতিবেদক::

ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানী কানাইঘাট জোনাল অফিসের উদ্যোগে ১০ লক্ষ টাকার বীমা দাবী পরিশোধ ও মরনোত্তর বীমা দাবীর চেক হস্তান্তর উপলক্ষ্যে এক সুধি সমাবেশ রবিবার সকাল সাড়ে ১১টায় জোনাল অফিস প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। 

কোম্পানীর কানাইঘাট জোনাল অফিসের জোন প্রদান বীমা ব্যক্তিত্ব আব্দুল হাই’র সভাপতিত্বে ও তাকাফুল ইসলামী লাইফ ইন্সুরেন্সের কর্মকর্তা প্রভাষক সোহেল আহমদের পরিচালনায় বীমা দাবী ও মৃত্যুদাবীর চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ ফজিলাতুন নেছা মুজিব কানাইঘাট মহিলা কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম। 

বিশেষ অতিথি ছিলেন কোম্পানীর সহকারি ভাইস প্রেসিডেন্ট উত্তর নির্মলেন্দু বাড়ৈ, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক ছাত্রনেতা মোঃ জাকারিয়া, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মুমিন রশিদ সহ ন্যাশনাল লাইফ ইন্সরেন্স কানাইঘাট জোনাল অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ সিরাজুল ইসলাম বলেন, দেশের বীমা জগতের মধ্যে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স সঠিক সময়ে গ্রাহকদের বীমা দাবী পরিশোধ ও মরনোত্তর চেক হস্তান্তর সহ গ্রাহকদের সর্বোচ্চ সেবার মাধ্যমে দক্ষিণ  এশিয়ার শ্রেষ্ঠ বীমা কোম্পানীর স্বীকৃতি অর্জন করেছে। দারিদ্র বিমোচন ও দেশের অর্থনৈতিক উন্নয়নে এই কোম্পানীর অবদান রাখার পাশাপাশি লক্ষ লক্ষ বেকার শিক্ষিত জনগোষ্টিকে কর্মসংস্থানের মাধ্যমে প্রতিষ্ঠিত করেছে। সিরাজুল ইসলাম আত্মনির্ভরশীল পরিবার গঠনে সবাইকে বীমার আওতায় আসার আহ্বান জানান এবং ইন্সুরেন্স কর্মীদের সত্যতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে দেশের উন্নয়নে ভূমিকা রাখার আহ্বান করেন। 

অনুষ্ঠান শেষে ১০ লক্ষ টাকার বীমা দাবী পরিশোধ ও কোম্পানীর একজন গ্রাহকের মরনোত্তর বীমা দাবী প্রায় ২ লক্ষ টাকা তার নমিনির হাতে তোলে দেন অতিথিবৃন্দ।  

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়