Friday, May 27

আশিক চৌধুরীর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে আওয়ামী লীগ


নিজস্ব প্রতিবেদক:

সিলেটের কানাইঘাট উপজেলার  সাতবাকঁ ইউনিয়নে বিএনপির ত্রাণ বিতরণে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প সহ আওয়ামী লীগের নেতাদের কটাক্ষ করে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক চৌধুরীর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম। 

আজ দুপুরে আশিক চৌধুরীর কটাক্ষমূলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তারা বলেন, গত বুধবার সাতবাঁক ইউনিয়নে বিএনপির ত্রাণ বিতরণকালে আশিক চৌধুরী আওয়ামী লীগের নেতাদের নিয়ে যে বাজে কুরুচিপুর্ণ বক্তব্য দিয়েছেন তা অবিলম্বে প্রত্যাহার করে জনসম্মুখে ক্ষমা চাইতে হবে। 

অন্যতায় আওয়ামী লীগ সাধারণ মানুষদের নিয়ে আশিক চৌধুরীকে প্রতিহত করার কথা জানিয়েছেন তারা। কারণ আওয়ামী লীগের নেতাদের পাশাপাশি আশিক চৌধুরী প্রবীণ রাজনীতিবিদ সিলেট-৫ আসনের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদারকে নিয়েও বাজে মন্তব্য সহ চরম মিথ্যাচার করেছেন। যেখানে হাফিজ মজুমদার কানাইঘাটে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছেন, বন্যার্ত মানুষের পাশে দাড়িয়েছেন সেখানে আশিক চৌধুরী কানাইঘাটের সহজ সরল মানুষের সামনে আওয়ামী লীগ সরকারে উন্নয়ন নিয়ে চমর মিথ্যাচার করেছেন বলে তারা উল্লেখ করেন। 

(প্রেস বিজ্ঞপ্তি)


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়