Wednesday, October 7

কানাইঘাটে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক: 
 কানাইঘাট উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।


বুধবার বিকাল ৩টায় উপজেলা সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় নবাগত নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি বলেন, গত ৪ অক্টোবর কানাইঘাটের ইউএনও হিসেবে আমি যোগদান করে আপনাদের সাথে প্রথম মতিবিনিময় সভায় মিলিত হয়েছি। দায়িত্ব পালনকালে তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা কামনা করে বলেন, সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ আর সাংবাদিকরা জাতির দর্পন হিসেবে দেশের বাস্তব চিত্র সমাজের কাছে তুলে ধরেন।

তিনি আরো বলেন, আমি জেনেছি কানাইঘাটের প্রকৃত সংবাদকর্মীরা অত্যন্ত ভালো, তারা সব-সময় প্রশাসনকে সকল কাজে সহযোগিতা করে থাকেন। আপনাদের সহযোগিতার মাধ্যমে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড স্বচ্ছতার সহিত বাস্তবায়ন এবং প্রশাসনের সবধরনের সেবা দ্রুত জনগনের দূরগোড়ায় পৌঁছে দিতে সক্ষম হব। দায়িত্ব পালনকালে সরকারের নির্বাহী আদেশ মেনে আইন অনুযায়ী সব ধরনের কাজ করব, এর কোন ব্যাপ্তয় হবে না। তবে আইনের পরিপন্থী কোন কাজ আমার দ্বারা হবে না।

মতবিনিময়কালে প্রেসক্লাব নেতৃবৃন্দ নবাগত নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জিকে দায়িত্ব পালনকালে সবধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন, সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি কানাইঘাটের আর্থসামাজিক উন্নয়ন সহ প্রশাসনের সকল কাজে কানাইঘাটের সাংবাদিকরা সব-সময় সহযোগিতা করে আসছেন, ভবিষ্যতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে। তবে অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে এখানকার সাংবাদিকরা সব-সময় সোচ্চার রয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এম.এ হান্নান, বর্তমান সভাপতি শাহজাহান সেলিম বুলবুল, সহ সভাপতি আব্দুন নুর, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুহেল, বর্তমান সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য কাওছার আহমদ, ক্লাবের সহ সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, তথ্য প্রযুক্তি ও পাঠাগার সম্পাদক তাওহিদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, সহযোগী সদস্য মাহফুজ সিদ্দিকী, দৈনিক সিলেটের হালচাল পত্রিকার বার্তা সম্পাদক জয়নাল আজাদ, সাংবাদিক মুফিজুর রহমান নাহিদ, বিজয়ের কন্ঠ পত্রিকার কানাইঘাট প্রতিনিধি মাও. আসআদ আহমদ প্রমুখ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়