Thursday, May 21

কানাইঘাটে যুক্তরাজ্য প্রবাসী ইকবালের ছেলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:   
কানাইঘাট দক্ষিণ বানীগ্রাম ইউনিয়নের উত্তর বড়দেশ গ্রাম নিবাসী ডাক্তার মুজম্মিল আলী ওয়েল ফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান ও যুক্তরাজ্য ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সহ-সভাপতি ইকবাল হোসাইন এর ছেলে যুক্তরাজ্য প্রবাসী শিক্ষার্থী জামিল হোসাইন সহ তার বন্ধুদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বুধবার বিকেল ২টায় যুক্তরাজ্য প্রবাসী ইকবাল হোসাইনের বড়দেশ গ্রামস্থ বাগান বাড়ীতে বৃহত্তর বড়দেশ এলাকার দেড় শতাধিক অসহায় পরিবারের চাল সহ বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, যুক্তরাজ্য ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সহ-সভাপতি কমিউনিটি নেতা ইকবাল হোসাইন, যুক্তরাজ্য প্রবাসী সারওয়ার কবির, সাবেক ইউপি সদস্য মখলিছুর রহমান, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কাতার প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী রফিক আহমদ, সমাজকর্মী এখলাছুর রহমান, মুরব্বী আব্দুল মতিন, জওয়াহির আলী, হাছন রাজা মড়া, তাজ উদ্দিন, কানাইঘাট নিউজের সম্পাদক মাহবুবুর রশিদ সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

খাদ্য সহায়তাকালে উপজেলা চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী বলেন, করোনা দূর্যোগকালীন সময় যে ভাবে কানাইঘাটের অসহায় মানুষের পাশে প্রবাসীরা খাদ্য সহ নগদ অর্থ সহায়তা প্রদান করে যাচ্ছেন তা দৃষ্টান্ত হয়ে থাকবে। তিনি যুক্তরাজ্য প্রবাসী ইকবাল হোসাইনের সমাজসেবা মূলক কর্মকান্ডের প্রশংসা করে বলেন তার প্রয়াত পিতার নামে ডাক্তার মুজম্মিল আলী ওয়েলফেয়ার শিক্ষা ট্রাস্ট গড়ে তোলে এলাকায় নানা ধরনের সেবা মূলক কর্মকান্ডের পাশাপাশি এ সংকটময় মূহুর্তে এলাকায় অবস্থান করে যুক্তরাজ্য ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের মাধ্যমে কানাইঘাটে ১৪লক্ষ টাকার মতো দরিদ্র মানুষের মধ্যে অনুদান প্রদান করেছেন। তারই সুযোগ্য সন্তান জামিল হোসাইন একজন শিক্ষার্থী হয়ে যুক্তরাজ্য অবস্থান করে তার বন্ধুদের অর্থায়নে দেড়’শ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়ায় তাহাদের এমন মহতি কার্যক্রমকে সাধুবাদ জানান মোমিন চৌধুরী।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়