Monday, May 4

ঋষি কাপুরকে স্মরণে হূদয়স্পর্শী বিবৃতি আলিয়ার

বিনোদন ডেস্ক:
কিংবদন্তী অভিনেতা ঋষি কাপুর। আলিয়া ভাটের সঙ্গে যে ঋষি কাপুরের সম্পর্কটা বেশ ভালো ছিল তা গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমের মধ্য দিয়ে অনেকটাই বোঝা যায়। এবার সেটি জানালেন আলিয়া নিজেই। বৃহস্পতিবার রাতে ঋষি কাপুরকে স্মরণে একটি হূদয়স্পর্শী বিবৃতিও দেন আলিয়া।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ঋষি কাপুর স্মরণে আলিয়া ভাট লেখেন, ‘তোমাকে নিয়ে আর কী বলবো! একজন ভীষণ সুন্দর মানুষ, যে আমার জীবনে অনেক ভালোবাসা নিয়ে এসেছে। আজ সবাই লিজেন্ড ঋষি কাপুরের কথা বলছে। আমিও তাকে ছোট থেকে সেভাবেই চিনে এসেছি। কিন্তু গত দু-বছরে সবটা বদলে গেছে। আমি তাকে চিনেছি একজন বন্ধু হিসেবে। আমার মতোই চাইনিজ খাবার খেতে ভালোবাসা মানুষ, যে সিনেমা পাগল আমার মতো। যে লড়াকু, যার মধ্যে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে, যিনি খুব ভালো গল্প বলতে পারেন।
আর অবশ্যই টুইট করতে ভীষণ ভালোবাসেন এবং বাবা হিসেবেও সমান দায়িত্বশীল! গত দু-বছর ধরে আমি তোমার কাছে অফুরন্ত ভালোবাসা পেয়েছি। তোমার ওই উষ্ণতা ভরা আলিঙ্গন, আমি সারাটা জীবন মনে রাখবো! আমি গোটা বিশ্বকে ধন্যবাদ জানাই তোমার মতো একটা মানুষকে জানতে সুযোগ পারার জন্য। আজ আমরা সকলেই হয়তো বলতে পারি, উনি আমাদের পরিবারের অংশ। কারণ উনি ঠিক সেভাবেই আপন করে নিতেন! অনেক ভালোবাসা নিও ঋষি আঙ্কেল! তোমাকে খুব মিস করবো! ধন্যবাদ তোমাকে, কারণ তুমি একদম তোমার মতো।’

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়