Wednesday, May 6

টেকনাফে বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত

কানাইঘাট নিউজ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই সহোদরসহ তিন ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও  দেশি বিদেশি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

বুধবার সকালে হ্নীলা ইউপির রঙ্গিখালী গাজীপাড়া পশ্চিমে পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে। 
আহত পুলিশ সদস্যরা হলেন পরিদর্শক লিয়াতক আলী, এসআই মশিউর রহমান, এএসআই সনজিব দত্ত, সৈকত বড়ুয়া, মিথুন ভৌমিক। 
নিহতরা হলেন রঙ্গিখালী জুম্মা পাড়া আব্দুল মজিদ ওরফে ভুলাইয়্যা বৈদ্যের ছেলে নুরুল আলম, সহোদর ছৈয়দ আলম ও একই এলাকার সব্বির আহাম্মদের ছেলে মো. মনাইয়া।
বিপুল পরিমাণ ইয়াবা ও  দেশি বিদেশি আগ্নেয়াস্ত্র উদ্ধার
বিপুল পরিমাণ ইয়াবা ও দেশি বিদেশি আগ্নেয়াস্ত্র উদ্ধার
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, রঙ্গিখালী গাজীপাড়া পশ্চিম পাহাড়ের পাদদেশে একদল ডাকাত অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি চালায়। এতে পুলিশের চার কর্মকর্তাসহ পাঁচজন আহত হন।
আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে কৌশলে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ৫টি দেশীয় তৈরি একনলা বন্দুক, ১০টি দেশীয় তৈরি এলজি, ২টি থ্রি কোয়াটার বন্দুক, ১টি বিদেশি পিস্তল, ১১ রাউন্ড রাইফেলের গুলি, ৮ রাউন্ড পিস্তলের গুলি, ২০৫ রাউন্ড কার্তুজ, ৭২ রাউন্ড কার্তুজের খালি খোসা, ৫৬ হাজার ইয়াবা, তিন সেট বিজিবি ও ১০ সেট পুলিশ পোশাক উদ্ধার করা হয়।
এ সময় গুলিবিদ্ধ অবস্থায় ছৈয়দ আলম, নুরুল আলম ও মো. মনাইয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 
তিনি আরো জানান, মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেয়া হচ্ছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।


সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়