Friday, March 13

কানাইঘাটে নয়াফৌদ ক্রিকেট ক্লাবের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট সদর ইউনিয়নের ছোটদেশ নয়াফৌদ ক্রিকেট ক্লাবের উদ্যোগে মাসব্যাপী ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার বিকেল ৩টায় নয়াফৌদ মাঠে অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় ইলেভেন টিচার্স ক্লাবকে হারিয়ে জাগরনী ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। 

ক্লাবের সভাপতি জাহিদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমাদুর রহমান ও তারেক হাসানের যৌথ পরিচালনায় ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও ছোটদেশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য প্রভাষক আফসার উদ্দিন আহমেদ চৌধুরী। 

বিশেষ অতিথি ছিলেন সদর ইউপির ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য শরীফ উদ্দিন,৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল গফুর,বীরদল এন.এম একাডেমির সাবেক সহকারী শিক্ষক যুক্তরাজ্য প্রবাসী রুহুল আমিন,কাতার প্রবাসী খালিদ আহমদ,ইউনিয়ন যুবলীগের সভাপতি জালাল উদ্দিন প্রমূখ।

খেলায় আম্পায়ারের দায়িত্বে ছিলেন রেজওয়ান সিদ্দিকী ও শফি আহমদ মাসুদ। 

বিপূল সংখ্যক ক্রিকেটপ্রেমী দর্শকদের উপস্থিতিতে খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

প্রসঙ্গত যে,২০০৬ সালে প্রতিষ্ঠিত নয়াফৌদ ক্রিকেট ক্লাবের সদস্যরা এলাকায় ক্রীড়াঙ্গণে প্রচার ও প্রসার সহ নানা ধরনের সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। 

কানাইঘাট নিউজ ডটকম/১৩ মার্চ ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়