Friday, February 14

কানাইঘাটে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের মাটি ভরাটের কাজ শুরু

নিজস্ব প্রতিবেদক:  
কানাইঘাট শেখ রাসেল মিনি স্টেডিয়ামের মাঠের সাইট ভরাটের জন্য সিলেট ৫ আসনের সাংসদ হাফিজ আহমদ মজমুদারের কাবিটা ফান্ড থেকে ৮০ মেট্রিক টন চাল বরাদ্দ করা হয়েছে।
এমপি মজুমদারের বরাদ্দকৃত ৮০ মেট্রিক টন চালের কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় কানাইঘাট পৌর শহরের ঢালাইচর সংলগ্ন শেখ রাসেল মিনি স্টেডিয়ামের সাইটের জায়গা পরিদর্শন করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জেলা ক্রীড়া সংস্থার সদস্য মস্তাক আহমদ পলাশ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র লুৎফুর রহমান, সহ সভাপতি জামাল উদ্দিন, কাউন্সিলর মাসুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুন, প্রজেক্ট বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান কাউন্সিলর তাজ উদ্দিন, সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন, কাউন্সিলর বিলাল আহমদ, ইসলাম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মীর আব্দুল্লাহ, ইকবাল আহমদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক জুনেদ হাসান জীবান, পৌর কৃষকলীগের সভাপতি জুবায়ের আহমদ, যুবলীগ নেতা আলমগীর হোসেন প্রমুখ।
জানা যায়, সীমান্তবর্তী কানাইঘাট উপজেলার ক্রীড়ামোদীদের দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামের মাটি ভরাটের জন্য হাফিজ আহমদ মজুমদার এমপি কাবিটা ফান্ডের ৮০ মেট্রিক টন চালের বিশেষ বরাদ্দ দিয়েছেন। আগামী দু’এক দিনের মধ্যে এ কাজ শুরু হবে। এরপূর্বে এমপি থাকা অবস্থায় হাফিজ আহমদ মজুমদার এই স্টেডিয়ামের উন্নয়নের জন্য আরো প্রায় ১০ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছিলেন।
উল্লেখ্য, ২০১৭ সালে আন্তঃইউপি ফুটবল কাপের ফাইনালে তৎকালীন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীরেন্দ্র শিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন।
কানাইঘাট নিউজ  ডটকম/ ১৪ ফেব্রুয়ারি ২০২০  

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়