Sunday, November 10

কানাইঘাটে পিকআপের ধাক্কায় বৃদ্ধের মৃত্যুর ঘটনায় ২টি মামলা


নিজস্ব প্রতিবেদক:  
কানাইঘাট বড়চতুল ইউনিউনের মালিগ্রাম স্ট্যান্ডে গত শনিবার রাতে চোরাই পন্য বহনকারী নাম্বারবিহীন টাটা পিকআপের ধাক্কায় মশাহিদ আলী (৭০) নিহতের ঘটনায় কানাইঘাট থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। 


একটি মামলায় বাদী হয়েছেন নিহতের জামাতা বড়চতুল গ্রামের আলমাছ আলী। তিনি পিকআপ চালক রায়পুর গ্রামের দিলদার আহমদের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত নামা আরো ২/৩ জন কে আসামী করে মামলা করেন।  থানার মামলা নং-৮ তাং-১০/১১/১৯ইং। 

অপরদিকে থানার এসআই মোঃ দেলোয়ার হোসেন বাদী হয়ে দূর্ঘটনা কবলিত টাটা পিকআপ গাড়িতে অবৈধ ভারতীয় সিগারেট বহন করার দায়ে পিকআপ চালক দিলদার সহ অজ্ঞাত নামা ২/৩ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে পৃথক আরো একটি মামলা দায়ের করেন। মামলা নং-৯ তারিখ- ১০/১১/১৯ইং। 

জানা যায়,চোরাই ভারতীয় সিগারেট বহনকারী পিকআপের ধাক্কায় শনিবার রাত পৌনে ৮টার দিকে স্থানীয় বড়চতুল ইউনিয়নের মালিগ্রামের মৃত মখাই মিয়ার পুত্র দরিদ্র মোশাহিদ আলী নিহত হন। দূর্ঘটনার সময় পিকআপ চালক দিলদার আহমদ কে স্থানীয় জনতা আটক করে একটি দোকান ঘরে তালা মেরে রাখলে সে সেখান থেকে কৌশলে পালিয়ে যায় বলে পুলিশ সূত্রে জানা গেছে। 

পুলিশ দূর্ঘটনাস্থল পরিদর্শন করে দূর্ঘটনা কবলিত নাম্বার বিহীত মিনি পিকআপ গাড়ি সহ গাড়িতে রাখা ৩৯ হাজার শলা ভারতীয় অবৈধ বিভিন্ন ব্রান্ডের সিগারেট সহ পিকআপ গাড়ী জব্দ করে থানায় রাখা হয়েছে।

সুরইঘাট ও চতুল এলাকার লোকজন জানিয়েছেন, সীমান্ত এলাকায় ব্যাপক ভাবে চোরাচালানী বেড়ে গেছে। অনেক সময় চোরাচালান বহনকারী বেপরোয়া গতির গাড়ি নানা দূর্ঘটনার কবলে পড়ে। এতে করে পথচারীরা আতঙ্ক অবস্থায় থাকেন।  

কানাইঘাট নিউজ ডটকম/ ১০ নভেম্বর ২০১৯   


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়