Sunday, October 20

কানাইঘাট ইউএনও’র মোবাইল সিম ক্লোন করে টাকা দাবি


নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ বারিউল করিম খান এর অফিশিয়াল মোবাইল নাম্বার ক্লোন করে ল্যাপটপ দেয়ার নামে টাকা চাচ্ছে  প্রতারক  চক্র।

রবিবার দুপুর  থেকে   ইউএনও বারিউল করিম  খানের   অফিশিয়াল মোবাইল নাম্বার ০১৭৩০৩৩১০৩৮ ক্লোন করে এবং ০১৭২৯৬২৩৮৪৪ এই নম্বর হতে ইউএনও,কানাইঘাট এর নামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের নিকট ফোন করে ল্যাপটপ পাইয়ে দেয়ার কথা বলে ৮ হাজার টাকা করে চাচ্ছে প্রতারক চক্র। 

এ ঘটনায় কানাইঘাট থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে এবং প্রতারক চক্রকে গ্রেফতারে কানাইঘাট থানা পুলিশের জোরতৎপরতা চালাচ্ছে বলে ইউএনও বারিউল করিম জানান।

এ ব্যাপারে বারিউল করিম খান জানান, রবিবার থেকে ৩১ অক্টোবর পর্যন্ত ঢাকায় সরকারি একটি প্রশিক্ষণে রয়েছেন তিনি। তার স্থলাভিষিক্ত হিসেবে রবিবার থেকে কানাইঘাটের ইউএনও হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করছেন জৈন্তাপুর উপজেলার ইউএনও বেগম মৌরীন করীম স্যার। এই  সুযোগে  দুষ্কৃতকারী   চক্র   আমার অফিশিয়াল  মোবাইল নাম্বার ক্লোন করে কানাইঘাটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের কাছে ল্যাপটপ দেয়ার নামে টাকা চাচ্ছে।

তাই প্রতারক  চক্র দ্বারা কেউ  যেন বিভ্রান্ত না হন,  এই জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।  

নির্বাহী   কর্মকর্তার   অতিরিক্ত   দায়িত্বে   থাকা   জৈন্তাপুর   উপজেলার   ইউএনও বেগম   মৌরীন   করীমের   সাথে   যোগাযোগ   করা   হলে   তিনি   প্রতারণার   মাধ্যমে   ইউএনও অফিশিয়াল মোবাইল নাম্বার ক্লোন করে টাকা চাওয়ার বিষয়টির ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। এব্যাপারে তিনি সবাইকে সচেতন থাকার জন্য বলেন।

কানাইঘাট   থানার   অফিসার   ইনচার্জ   শামসুদ্দোহা   পিপিএম   জানান,   ইউএনও   স্যারের মোবাইল নাম্বার ক্লোন করে টাকা চাওয়ার বিষয়টি তদন্ত চালিয়ে যাওয়া হচ্ছে।  

কানাইঘাট নিউজ ডটকম/২০ অক্টোবর ২০১৯


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়