Tuesday, October 22

সার্কাস দেখতে গিয়ে মোটরসাইকেল পড়লো পুকুরে, নিহত ২

কুষ্টিয়ার খোকসায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে দুই যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার আমবাড়িয়া ইউপির কুঠিপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ ইউপির কল্যাণপুর গ্রামের শামসুদ্দিনের ছেলে জিয়া ও একই উপজেলার মাঝগ্রামের কেরামত সরদারের ছেলে হাসান। আহত হয়েছেন কুমারখালী উপজেলার খোর্দবন গ্রামের এসকেন সরদারের ছেলে শফি সরদার।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে তিনজন সার্কাস দেখার উদ্দেশ্যে কুমারখালী থেকে মোটরসাইকেল যোগে পার্শ্ববর্তী রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুরে যাচ্ছিলেন। খোকসার কুঠিপাড়া নামক স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে সবাই সড়কের পাশের পুকুরে পড়ে যান। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী জিয়া মারা যান। আরেকজনকে উদ্ধার করা গেলেও মোটরসাইকেল চালক হাসান পুকুরে তলিয়ে নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তার মরদেহ উদ্ধার করেন।
খোকসা থানার ওসি এবিএম মেহেদী মাসুদ জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়