Monday, July 1

শাহজালাল বিমানবন্দরে এলডিপির মহাসচিব গুলিসহ আটক

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদকে সাত রাউন্ড গুলিসহ আটক করা হয়েছে। সোমবার (১ জুলাই) সকাল ৯টার দিকে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গুলিসহ তাকে আটক করা হয়।
বিমানবন্দর সূত্র জানিয়েছে, বাংলাদেশ বিমানে করে চট্টগ্রামে যাওয়ার উদ্দেশে শাহজালালে এসেছিলেন এলডিপির মহাসচিব। এ সময় স্ক্যানিং করার সময় তার কাছ থেকে সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তবে ব্যাগে রাখা গুলির বিষয়ে জানতেন না বলে জানিয়েছেন রেদোয়ান আহমেদ।
সূত্র জানায়, বাংলাদেশ বিমানে করে চট্টগ্রামে যাওয়ার উদ্দেশে বিমানবন্দরে এসেছিলেন এলডিপির মহাসচিব। এ সময় স্ক্যানিং করার সময় তার কাছ থেকে সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাকে বিমানবন্দর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।
বিষয়টি নিশ্চিত করে অ্যাভিয়েশন সিকিউরিটি ফোর্সের (এভসেক) পরিচালক উইং কমান্ডার ওবায়দুর রহমান বলেন, নিয়ম বহির্ভূতভাবে বিমানবন্দরে গুলি নিয়ে প্রবেশ করার জন্য তাকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভুলক্রমে গুলি নিয়ে এসেছেন বলে স্বীকার করেছেন রেদোয়ান আহমেদ।
এলডিপি মহাসচিবকে বিমানবন্দর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান ওবায়দুর রহমান।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক