Tuesday, June 18

সেন্সর পেলো ‘মায়াবতী’

অরুণ চৌধুরী পরিচালিত ‘মায়াবতী’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় নাম চরিত্রে অভিনয় করলেন নুসরাত ইমরোজ তিশা। আর এই ছবিতে তিশার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান। আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত এই ছবিটি রোববার বিনা কর্তনে সেন্সর সনদপত্র পায়। 

এ বিষয়ে নির্মাতা অরুণ চৌধুরী বলেন, সেন্সর বোর্ডের সম্মানিত সদস্যরা আমাদের এই চলচ্চিত্রটি দেখে মুগ্ধ হয়েছেন। এজন্য তাদেরকে তো অবশ্যই, সেই সঙ্গে ‘মায়াবতী’ চলচ্চিত্রের সঙ্গে জড়িত প্রতিটি সদস্যকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাই। যারা এতদিন ধরে ‘মায়াবতী’ চলচ্চিত্রটি দেখবার জন্য অপেক্ষা করছেন, তারা খুব শিগগিরই দেখতে পাবেন।
‘মায়াবতী’ চলচ্চিত্রে তিশা-ইয়াশ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গুণী অভিনেতা রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ, দিলারা জামান, ফজলুর রহমান বাবু, আফরোজা বানু, ওয়াহিদা মল্লিক জলি, আব্দুল্লাহ রানা, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুনসহ অনেকে।
প্রসঙ্গত, প্রায় ৮০০ নাটকের নাট্যকার-পরিচালক অরুণ চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘আলতাবানু’ গত বছর মুক্তি পেয়েছে। এই চলচ্চিত্রটি ইতোমধ্যে দেশ-বিদেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়ে প্রশংসা কুড়িয়েছে। ছবিটিতে আনিসুর রহমান মিলনের বিপরীতে অভিনয় করেন জাকিয়া বারী মম। এছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন ফারজানা রিক্তা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়