Tuesday, May 21

ঈদে প্রচার হবে প্রতিমন্ত্রী পলকের গাওয়া গান

নিউজ ডেস্ক:
বর্তমান সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি শখের বসে মাঝে মাঝে গানও করেন। এবার তিনি গান গাইলেন প্রয়াত ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চুর স্মরণে। প্রতিমন্ত্রী আইয়ুব বাচ্চুকে স্মরণ করে গাইলেন ‘আমি কষ্ট পেতে ভালোবাসি’ গানটি।
রাজনীতিবিদদের নিয়ে চ্যানেল আইয়ের ঈদ অনুষ্ঠান ভালোবাসার বাংলাদেশের জন্য আমি কষ্ট পেতে ভালোবাসি গানটিতে জুনাইদ আহমেদ পলক কণ্ঠ দেন ১৮ মে। গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে সংগীত পরিচালক ফরিদ আহমেদের নিজস্ব স্টুডিওতে।
প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক চমৎকার গেয়েছেন জানিয়ে ফরিদ আহমেদ বললেন, পলক ভাই গান ভীষণ পছন্দ করেন। আগেও তার সঙ্গে কাজ করার সুযোগ আমার হয়েছে। এবার তিনি বাচ্চু ভাই স্মরণে আমি কষ্ট পেতে ভালোবাসি গানটিতে কণ্ঠ দিলেন। গতকাল (শনিবার) আমার স্টুডিওতেই গানটির রেকর্ডিং শেষ করা হয়েছে। পলক ভাই যেভাবে দরদ দিয়ে গানটি গেয়েছেন তা এককথায় অসাধারণ। আমার দৃঢ়বিশ্বাস, তার কণ্ঠে বাচ্চু ভাইয়ের গানটি সবার ভালো লাগবে।
আসছে ঈদে প্রতিমন্ত্রীর গানটি প্রচার হবে। গানটি শোনা ও দেখা যাবে ঈদের দিন এবং ঈদের পরদিন চ্যানেল আইয়ের ‘ভালোবাসার বাংলাদেশ’ অনুষ্ঠানে শোনা যাবে গানটি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়