Saturday, August 5

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটিকে কানাইঘাট প্রেসক্লাবের অভিনন্দন


নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ।  

এক শুভেচ্ছা বার্তায় প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন এবং সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ নতুন কমিটির সভাপতি আব্দুল বাতিন ফয়সল,সাধারণ সম্পাদক নুরুল ইসলাম  ও কোষাধ্যক্ষ মাহমুদ হোসাইনসহ নব গঠিত কমিটির অগ্রগতি ও সফলতা কামনা করেন।

প্রসঙ্গত, সোমবার (৩১ জুলাই) রাতে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি শেখ আশরাফুল আলম নাসিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশকার ইবনে আমিন লস্কর রাব্বির পরিচালনায় দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

পরে কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে আব্দুল বাতিন ফয়সল সভাপতি, নুরুল ইসলাম সাধারণ সম্পাদক ও মাহমুদ হোসাইন কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন: সিনিয়র সহ সভাপতি ইউসুফ আলী, সহ সভাপতি হুমায়ুন কবির লিটন, সহ সাধারণ সম্পাদক শাহিন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুব্রত দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পল্লব ভট্টাচার্য, কার্যনির্বাহী সদস্য শেখ আশরাফুল আলম নাসির, আশকার ইবনে আমিন লস্কর রাব্বি, আনিস মাহমুদ, নুরুল ইসলাম, আনোয়ার হুসেন, এটিএম তুরাব।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়