Saturday, May 23

৫৮৮টি পরিবারের পাশে দাঁড়িয়েছে কানাইঘাট প্রেসক্লাব


নিজস্ব প্রতিবেদক:
বৈশ্বিক মহামারী করোনাভাইরাস সংক্রমণের পর থেকে কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ নানা মহলের সহযোগিতায় এ পর্যন্ত উপজেলার ৫৮৮টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। 


পাশাপাশি অনেক অসহায় পরিবারকে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। করোনার প্রাদুর্ভাবের পর থেকে প্রেসক্লাবের সকল সদস্য পেশাগত দায়িত্ব পালনে পালনের পাশাপাশি অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়ানোর জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। 

প্রেসক্লাব নেতৃবৃন্দের আহ্বানে সাড়া দিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ শাকির, জনপ্রতিনিধি, সামাজিক সংগঠন, প্রবাসী, যুব সংগঠন ও বিত্তশালী ব্যক্তিবর্গের সহযোগিতায় চাল সহ বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী ও ঈদ উপহার দরিদ্র পরিবারে পৌঁছে দিচ্ছেন। পূর্বে ৩২২টি পরিবারে প্রেসক্লাব নেতৃবৃন্দ খাদ্য বিতরণ করেন। সম্প্রতি গত কয়েকদিনে আল-হারামাইন গ্রুপ অব কোম্পানী, যুক্তরাজ্যে বসবাসরত কানাইঘাটবাসীর ৩টি সংগঠন, যুক্তরাজ্য প্রবাসী এম শাকুর সিদ্দিকী, কানাইঘাট পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী কাওছার আহমদ, ইরাম ট্রেডিং এর সত্ত্বাধিকারী এনামুল হক সহ অনেকের সহযোগিতায় আরো ২৬৬টি পরিবারে চাল সহ বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী ও বেশ কিছুজনকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন প্রেসক্লাবের সদস্যরা। এছাড়া ব্যক্তিগত ভাবে প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল অনেক পরিবারে নগদ অর্থ সহায়তা করেছেন। 

ক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন বেশ কিছু দরিদ্র পরিবারে শাড়ী বিতরণ ও কিছু পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা। 

এছাড়া সাধ্যানুযায়ী ক্লাবের সহ সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, কার্যনির্বাহী কমিটির সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ অনেক অসহায় পরিবারকে খাদ্য ও অর্থ সহায়তা করেছেন। 



প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন বলেন, কানাইঘাটের যে কোন দুর্যোগ মুহুর্তে প্রেসক্লাবের নেতৃবৃন্দ মানুষের পাশে আছেন এবং থাকবেন। করোনার দুর্যোগকালীন সময়ে অদ্যবধি পর্যন্ত কানাইঘাটের খেটে মানুষের পাশে দাঁড়িয়ে যারা সহযোগিতার হাত প্রসারিত করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ক্লাব নেতৃবৃন্দ।


কানাইঘাট নিউজ ডটকম/২৩ মে ২০২০   

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়