Sunday, December 3

প্রতিবন্ধীদের হুইল চেয়ার দিলো ইমেজ ফাউন্ডেশন


নিজস্ব প্রতিবেদক ::

বিশ্ব প্রতিবন্ধী দিবসে ইমেজ ফাউন্ডেশনের উদ্যোগে বিশেষ চাহিদা সম্পন্ন শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।  

রবিবার (০৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় ঢাকা উত্তরা ১৩ নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির মাঠে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব হুইল চেয়ার বিতরণ করা হয়।

হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংগঠনের চেয়ারম্যান বেলাল আহমদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫১নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ শরিফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন রোটারিয়ান ডাঃ রেজওয়ানুল হক এলিন , উত্তরা ১৩ নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ মুমতাজুল করিম, উত্তরা প্রতিবন্ধী ভাই ভাই সংগঠনের সভাপতি ওমর ফারুক সহ আরো অনেকে।

প্রসঙ্গত যে, ইমেজ ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ইমেজটেক্স লিমিটেড ঢাকার ম্যানেজিং ডিরেক্টর বেলাল আহমদ দীর্ঘ দিন থেকে বিশেষ চাহিদা সম্পন্ন শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করে আসছেন। এছাড়াও  বিগত করোনাকালীন ও ভয়াবহ বন্যার সময় শত শত মানুষকে আর্থিকভাবে সহযোগিতা প্রদান সহ খাদ্য সামগ্রী বিতরণ এবং মানবিক কার্যক্রমের মাধ্যমে সকল মহলের কাছে প্রশংসিত হন বেলাল আহমদ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়