Sunday, December 3

কানাইঘাটে ব্যবসায়ীকে মারধর করে ৩ লক্ষ টাকা লুট


নিজস্ব প্রতিবেদক ::

কানাইঘাট উপজেলা রোডের ব্যবসায়ী খলিল আহমদকে মারধর করে দুর্বৃত্তরা নগদ ৩ লক্ষ টাকা, মোবাইল সেট লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে কানাইঘাট গাজী বোরহান উদ্দিন সড়কের পৌরসভার পশ্চিম সোনারতালুক সাঈদা গ্যাস পাম্পের পাশে এ ঘটনা ঘটে। ঘটনায় খলিল আহমদ বাদী হয়ে অজ্ঞাতনামা ৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করতে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন কানাইঘাট থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ।

ব্যবসায়ী খলিল আহমদ জানান, প্রতিদিনের মতো গত শনিবার রাত ১০টার দিকে তার মালিকানাধীন মাহমুদ এন্ড ব্রাদার্স ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে কেনাকাটার জন্য কানাইঘাট বাজারে যান। বাজার শেষে রাত অনুমান ১১টার দিকে কর্মচারী বিলাল আহমদকে সাথে নিয়ে মোটর সাইকেলে করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে গাজী বোরহান উদ্দিন সড়কের পশ্চিম সোনারতালুক সাঈদা গ্যাস পাম্পের পাশে পৌঁছামাত্র পিছন দিক থেকে একটি মোটরসাইকেলে করে ৩ জন লোক এসে তাদের পথরোধ করে।

এরপর অজ্ঞাতনামা দুর্বৃত্তরা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের হাতে থাকা লাঠি দিয়ে ব্যবসায়ী খলিল আহমদ ও কর্মচারী বিলাল আহমদকে বেধড়ক পিটিয়ে ব্যবসায়ীর কাছে থাকা কাপড়ের ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। ব্যাগে নগদ ৩ লক্ষ টাকা, মোবাইল রিচার্জের মোবাইল সেটসহ জরুরী কাগজপত্র ছিল।

ওসি গোলাম দস্তগীর আহমেদ বলেন, ব্যবসায়ী খলিল আহমদের অভিযোগটি পেয়েছি। ঘটনার সাথে জড়িত ৩ জনের পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়