Saturday, February 13

কানাইঘাটে ধানের শীষ প্রতীকের সমর্থনে শেষ নির্বাচনী পথসভা


নিজস্ব প্রতিবেদক:

কানাইঘাট পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী শরীফুল হকের ধানের শীষের সমর্থনে সর্বশেষ পথসভা বিকেল ৩টায় পৌরসভার ২নং ওয়ার্ডের খেয়াঘাট বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত হয়। 

এতে বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল কাহির চৌধুরী, জেলা বিএনপির সদস্য কানাইঘাট সদর ইউপি চেয়ারম্যান মামুন রশিদ, বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী হাজী শরীফুল হক, জৈন্তাপুর দরবস্ত ইউনিয়নের চেয়ারম্যান বাহারুজ্জামান, জমিয়তে উলামায়ে ইসলামের সাধারণ সম্পাদক মুফতি এবাদুর রহমান, খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক ইউপি সদস্য ছাব্বির আহমদ, প্রবাসী বিএনপি নেতা ওয়েছুর রহমান সহ উপজেলা ও পৌর বিএনপির সহযোগি সংগঠন এবং জমিয়তে উলামায়ে ইসলাম, খেলাফত মজলিস সহ বিরোধী জোটের বিভিন্ন সংগঠনের নেতৃৃবৃন্দ। 

পথসভায় বক্তারা বলেন, ২০০৫ সালে  জোট সরকারের আমলে কানাইঘাট পৌরসভা ঘটিত হয়েছিল। সে সময় পৌর এলাকার অনেক উন্নয়ন হয়েছিল। বর্তমান পৌরসভাকে দূর্নীতির আখড়ায় পরিনত করা হয়েছে সরকারি প্রকল্পের টাকা লুট-পাট করা হয়েছে কোন বিচার হয়নি। পৌর নাগরিকদের সুযোগ সুবিধা বৃদ্ধি হয়নি। বিএনপির প্রার্থী শরীফুল হক বিজয়ী হলে পৌরসভা দূর্নীতি মুক্ত হবে এবং সরকারের বরাদ্দকৃত টাকার সঠিক কাজ হবে। পথসভায় বিএনপি ও বিরোধী জোটের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন এবং ধানের শীষের মিছিল নিয়ে পথসভায় অংশ গ্রহণ করেন নেতাকর্মীরা। 





শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়