Saturday, February 13

কানাইঘাটে নৌকার পথসভায় জনতার ঢল


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী লুৎফুর রহমানের নৌকার মার্কার সমর্থনে শেষ দিনের প্রচার প্রচারণা শেষে পথসভায় জনতার ঢল নামে।


কানাইঘাট পূর্ব বাজারে বিকেল ২টায় নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। 

শত শত নৌকা মার্কার সমর্থকদের উপস্থিতিতে কানাইঘাট পৌরসভাকে একটি মডেল আধুনিক পৌরসভায় পরিনত করতে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ লুৎফুর রহমানকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য পৌরবাসীর প্রতি আহ্বান জানান। 

বর্তমান মেয়র নিজাম উদ্দিন উন্নয়নের ক্ষেত্রে দূর্নীতি সহ গুরুত্বপূর্ণ রাস্তা-ঘাটের উন্নয়ন করতে পারেনি। সর্বক্ষেত্রে পৌরসভাকে দূর্নীতির আখড়ায় পরিনত করেছে নাগরিকদের নানা ভাবে হয়রানী করেছে। 


নৌকায় ভোট দিলে পৌরসভার সকল রাস্তা-ঘাট পাকা করণ, পৌরবাসীর সুযোগ সুবিধা বৃদ্ধি সরকারের পক্ষ থেকে নেওয়া হবে বলে আওয়ামী লীগের নেতৃবৃন্দ আশস্থ করেন। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুনের পরিচলায় নির্বাচনী পথসভায় বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডঃ নাসির উদ্দিন খান, আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী লুৎফুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডঃ রনজিত সরকার, প্রচার সম্পাদক এডঃ আব্বাস উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক সহ  জেলা ও উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের অর্ধশতাধিক নেতাকর্মী বক্তব্য রাখেন। 

পথ সভায় বিভিন্ন ওয়ার্ড থেকে নৌকার সমর্থনে মিছিল এসে মিলিত হয়। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়