Tuesday, May 7

বরদেশ্বরী কালীমন্দির শ্মশানে হবে সুবীর নন্দীর শেষকৃত্য

কানাইঘাট নিউজ ডেস্ক:

রাজধানীর সবুজবাগে বরদেশ্বরী কালীমন্দির শ্মশানে বুধবার দুপুরে একুশে পদক প্রাপ্ত সংগীতশিল্পী সুবীর নন্দীর শেষকৃত্য অনুষ্ঠিত হবে। মঙ্গলবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেন সুবীর নন্দীর জামাতা রাজেশ শিকদার।

এ সময় তিনি জানান, বুধবার বেলা সাড়ে ১২টায় তার (সুবীর নন্দী) মরদেহ রামকৃষ্ণ মিশনে নিয়ে যাওয়া হবে। সেখানে সৎকার পূর্ব আনুষ্ঠানিকতা সম্পন্ন শেষে দুপুরে নিয়ে যাওয়া হবে সবুজবাগে বরদেশ্বরী কালীমন্দির ও শ্মশানে। সেখানেই তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।
রাশেজ আরো বলেন, এর আগে আগামীকাল সকাল ৬টা ১০ মিনিটে রিজেন্ট এয়ারওয়েজের একটি উড়োজাহাজে সুবীর নন্দীর মরদেহ ঢাকায় এসে পৌঁছাবে। বিমানবন্দর থেকে তার মরদেহ আনা হবে ২৫ সি গ্রিন রোডের গ্রিন ভিউ অ্যাপার্টমেন্টে। সেখান থেকে বেলা ১১টায় সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য সুবীর নন্দীর মরদেহ নেয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। 
সুবীর নন্দী মঙ্গলবার ভোররাত সাড়ে চারটায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে টানা ১৮ দিন রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ ভর্তি থাকার পর ৩০ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সুবীর নন্দীকে সিঙ্গাপুর নেয়া হয়।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়