Tuesday, May 7

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর মাথায় ডিম নিক্ষেপ!

 কানাইঘাট নিউজ ডেস্ক:

ক'দিন বাদে অস্ট্রেলিয়ায় সাধারণ নির্বাচন। তাই দেশটির নিউ সাউথ ওয়েলসের আলবুরিতে নির্বাচনী প্রচারণায় ছিলেন প্রধানমন্ত্রী স্কট মরিসন। কিন্তু হুট করে তার মাথায় ডিম নিক্ষেপ করেন এক তরুণী। স্থানীয় গণমাধ্যম জানায়, ছুড়ে মারা ডিমটি মরিসনের মাথায় লাগে। তবে তা ভাঙেনি।

বিবিসির খবরে বলা হয়েছে, রাজধানী ক্যানবেরা থেকে ৩৩০ কিলোমিটার দক্ষিণপূর্বের ওই শহরটিতে একটি নারী সংঘের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। 
এ সময় সেখান থেকে ওই তরুণীকে গ্রেফতার করে দেশটির পুলিশ। তবে কেন ওই তরুণী প্রধানমন্ত্রীর মাথায় ডিম মেরেছে সে বিষয়ে কিছু জানায়নি পুলিশ।
স্থানীয় টেলিভিশনে প্রচারিত ভিডিওতে দেখা গেছে, ২৫ বছর বয়সী এক নারীকে ঘটনাস্থল থেকে জোর করে সরিয়ে নেয়া হচ্ছে। তাকে আটক করা হয়েছে।
ডিম নিক্ষেপের এ ঘটনায় মরিসন এক টুইটে বলেছেন, আলবুরিতে আজকের ঘটনায় আমি পড়ে যাওয়া ওই বৃদ্ধা নারীকে নিয়ে উদ্বিগ্ন হয়েছি। আমি তাকে উঠতে সহায়তা করেছি ও জড়িয়ে ধরে সহানুভূতি জানিয়েছি।
এর আগে মার্চে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ মসজিদে হামলার বিষয়ে অস্ট্রেলিয়ার কট্টর ডানপন্থী সিনেটর ফ্রেজার অ্যানিং মুসলিমবিদ্বেষী মন্তব্য করায় তার মাথায় ডিম ভেঙে ভিডিও ধারণ করেন উইল কনোলি নামে এক তরুণ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়