Tuesday, May 7

প্রধানমন্ত্রীকে নুসরাতের ভাইয়ের খোলা চিঠি

কানাইঘাট নিউজ ডেস্ক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে একটি খোলা চিঠি লিখেছেন দুর্বৃত্তের আগুনে পুড়ে নিহত মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির মেজ ভাই কুয়েত প্রবাসী আরমান। চিঠিতে তিনি লিখেছেন-
‘আসসালামুয়ালাইকুম,
মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলতেছি যে আমি নুসরাত জাহান রাফির হতভাগা মেজ ভাই আহমুদুল হাসান আরমান, কুয়েত প্রবাসী। আপনার কঠোরতম হস্তক্ষেপে ও অক্লান্ত পরিশ্রমে অল্প সময়ে প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার করায় ধন্যবাদ জানাচ্ছি।
শুধু গ্রেপ্তারের মধ্যে সমাপ্ত নয়। আমার প্রিয় বোনকে যেভাবে নৃশংসভাবে হত্যা করেছে যারা, আমি তাদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানাচ্ছি। আমি মনে করি আর দীর্ঘায়িত না করে অতি দ্রুত ফাঁসি কার্যকর করা হোক এবং খুনিদেরকে যেনো দ্রুত ট্রইবুনালের বিচারের আওতায় নিয়ে এসে আদালত রায় প্রধান করে। প্রধানমন্ত্রী ও কারা কর্তৃপক্ষের কাছে আমার আকুল আবেদন যেন স্বল্প সময়ের ভেতর তা কার্যকর করা হয়।
আজ সারা দেশের মানুষ তাকিয়ে আছি আমার বোনের হৃদয় কাপানো এই নির্মম হত্যাকাণ্ডের সঠিক বিচার দেখবে বলে..। আইনের প্রতি শ্রদ্ধা রেখে এক বুক চাপা কষ্ট নিয়ে আপনাদের প্রতি আকুল আবেদন রইল..!
মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত দুঃখের সাথে বলতে হচ্ছে, একমাত্র বোন নুসরাত জাহান রাফিকে হারিয়ে নিজেকে বড্ড একা মনে হচ্ছে, চোখের পানিগুলো যেন অঝোরে ঝরতে থাকে। মায়ের কাছে যখন ফোন দেই, মায়ের বুক ফাটা কান্নায় যেন আকাশ বাতাস ভারি হয়ে যাচ্ছে, কি বলে সান্তনা দিব মাকে…?
পরিশেষে এটাই বলতে চাই, একটা স্বাধীন বাংলাদেশে কোনো অপরাধী অপরাধ করে পার না পায় সেই বিষয়ে আমাদেরকে সজাগ থাকতে হবে। সকল দেশবাসীর কাছে আমার বোনের জন্য দোয়া প্রার্থী। আমার বোনকে যেন আল্লাহ তা’আলা জান্নাতুল ফেরদাউস নসিব করেন।’

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়