Saturday, November 3

অসুস্থ দুই সাংবাদিককে কানাইঘাট প্রেসক্লাবের অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক:
ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের কার্যনিবার্হী কমিটির সিনিয়র সদস্য অসুস্থ বাবুল আহমদ ও একিউএম আম্বিয়া চৌধূরীকে প্রেসক্লাবের পক্ষ থেকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

শনিবার বিকেল ৩টায় প্রেসক্লাব কার্যালয়ে ক্লাব নেতৃবৃন্দের উপস্থিতিতে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসুস্থ দুই সাংবাদিকের হাতে অনুদানের চেক তোলে দেন, সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার উপদেষ্ঠা কানাইঘাট পৌর আওয়ামী লীগের অাহবায়ক জামাল উদ্দিন।

 কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় অনুদান প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি,কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক এম.এ হান্নান।

বক্তব্য রাখেন, ক্লাবের সহ-সভাপতি আব্দুর রব, সাবেক সাধারণ সম্পাদক কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য এখলাছুর রহমান, সহ-সম্পাদক আব্দুন নূর, কোষাধ্যক্ষ মিছবাউল ইসলাম চৌধুরী, ক্রীড়া-সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রশিদ, সিনিয়র সদস্য কাওছার আহমদ,ক্লাবের সদস্য জসিম উদ্দিন, সহযোগী সদস্য মাহফুজ ছিদ্দিকী প্রমুখ।

আর্থিক অনুদান প্রদানকালে ক্লাব নেতৃবৃন্দ বলেন, কানাইঘাট প্রেসক্লাব তার জন্মলগ্ন থেকে সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধির পাশাপাশি কর্মরত অসুস্থ সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের পাশে থেকে সব সময় সাধ্যনুযায়ী সহযোগিতা করে যাচ্ছে। ভবিষ্যতেও সাংবাদিকদের যে কোন সমস্যায় প্রেসক্লাব নেতৃবৃন্দের সহযোগিতা অব্যাহত থাকবে। কানাইঘাটের আর্থ-সামাজিক উন্নয়ন সাধনেও প্রেসক্লাবের গৌরব উজ্জল ভূমিকা রয়েছে উল্লেখ করে ক্লাবের সকল মহতি কাজে সবাইকে সহযোগিতা করার জন্য কাব নেতৃবৃন্দ অাহবান জানান।

কানাইঘাট নিউজ ডটকম/০৩ নভেম্বর ২০১৮

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক