Saturday, November 3

সাপ্তাহিক সিলেটের অাওয়াজ পত্রিকার উপদেষ্টা মনোনীত হলেন জামাল উদ্দিন

নিজস্ব প্রতিবেদক:
সাপ্তাহিক সিলেট আওয়াজ পত্রিকার উপদেষ্টা মনোনীত করা হয়েছে কানাইঘাট পৌর আওয়ামী লীগের অাহবায়ক সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিনকে। দীর্ঘদিন ধরে জামাল উদ্দিন কানাইঘাটের পেশাদার সাংবাদিকদের দায়িত্ব পালনে সহযোগিতা করে যাচ্ছেন। কানাইঘাট প্রেসক্লাবের সকল কার্য্যক্রমে উৎসাহ উদ্দীপনা ও সহযোগিতার হাত প্রসারিত করার জন্য জামাল উদ্দিনকে বহুল প্রচারিত  সাপ্তাহিক সিলেট আওয়াজ পত্রিকার সম্পাদক  কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাজাহান সেলিম বুলবুল শনিবার কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে ক্লাব নেতৃবৃন্দের উপস্থিতিতে জামাল উদ্দিনের হাতে সিলেট আওয়াজের উপদেষ্টার পত্র ও পরিচয় পত্র আইডি কার্ড তোলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন  প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক,সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি এমএ হান্নান,ক্লাবের সহ সভাপতি আব্দুর রব, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন,সাবেক সাধারণ সম্পাদক কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য এখলাছুর রহমান, সহ-সম্পাদক আব্দুন নূর, কোষাধ্যক্ষ মিছবাউল ইসলাম চৌধুরী, ক্রীড়া-সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রশিদ, সিনিয়র সদস্য কাওছার আহমদ, জসিম উদ্দিন, সহযোগী সদস্য মাহফুজ ছিদ্দিকী প্রমুখ।

কানাইঘাট নিউজ ডটকম/০৩ নভেম্বর ২০১৮


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক