Wednesday, September 13

সিলেট-৫ আসনে মাঠে সক্রিয় জাপার মনোনয়ন প্রত্যাশী সাইফুদ্দিন খালেদ


নিজস্ব প্রতিবেদক :

সিলেট-৫(কানাইঘাট-জকিগঞ্জ) আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা জাপার সদস্য সচিব মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ আনুষ্ঠানিক ভাবে প্রচারণা শুরু করেছেন।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় দলের বিপুল সংখ্যক নেতা কর্মীদের নিয়ে কানাইঘাট দারুল উলূম মাদ্রাসা প্রাঙ্গণে শায়িত আল্লামা মোশাহিদ বায়মপুরী (রঃ)মাজার জিয়ারতের মাধ্যমে প্রচারণা শুরু করেন। এরপর রাত সাড়ে ৮টায় সাইফুদ্দিন খালেদ কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে স্থানীয় কর্মরত গণমাধ্যম কর্মীদের নিয়ে মতবিনিময় সভায় মিলিত হন।

জাপা ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতে সিলেট-৫ আসনে জাপার মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ জানান, 'তিনি দীর্ঘদিন থেকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলার সদস্য সচিবের দায়িত্ব পালনের মাধ্যমে তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করার জন্য একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি জন্মভূমি কানাইঘাট ও জকিগঞ্জের মানুষের বিপদে-আপদে পাশে থেকে সাধ্য অনুযায়ী জনকল্যাণ মূলক কাজ করে যাচ্ছেন। দলের নেতাকর্মী, সমর্থক সহ নানা মহলের অনুরোধে ও তাদের একনিষ্ঠ সমর্থন ও ভালোবাসার প্রতিদান দিতে কানাইঘাট ও জকিগঞ্জকে সব দিক থেকে একটি উন্নত ও সমৃদ্ধ জনপদে পরিণত করার জন্য আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টি অংশগ্রহণ করলে  জাপার মনোনয়ন নিয়ে তিনি নির্বাচন করতে চান। ' কেন্দ্র থেকে গ্রীন সিগনাল পেয়ে নির্বাচনকে সামনে রেখে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের মাধ্যমে আগাম প্রচার-প্রচারণা, গণসংযোগ, মতবিনিময়, সভা, সমাবেশ শুরু করেছেন।

এজন্য স্থানীয় কর্মরত সাংবাদিক ও প্রেসক্লাব নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন তিনি।

মতবিনিময়কালে সিলেট-৫ আসনে মোহাম্মদ  সাইফুদ্দিন খালেদকে জাতীয় পার্টির একমাত্র কাণ্ডারী উল্লেখ করে এ আসনে জাতীয় পার্টিকে বিজয়ী করতে তাকে দলের মনোনয়ন দেওয়ার জন্য পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি ও মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে দলের নেতাকর্মীরা আহবান জানান।

মতবিনিময় কালে কানাইঘাট উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠন এবং ৯টি ইউনিয়ন ও পৌরসভার নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা জাপার সাবেক আহবায়ক আব্দুর রহমান বারাকাত, সাবেক সাধারণ সম্পাদক বাবুল আহমদ, সাবেক সদস্য সচিব শামিম উদ্দীন, জাপা নেতা শামিম আহমদ, আফজল হোসেন, মোহাম্মদ আলী, সেলিম উদ্দীন, নছির আহমদ, সাহাব উদ্দীন, জাহাঙ্গীর আলম, সিরাজুল হক, ইমরান সিদ্দিকী, শাহাব উদ্দীন, আব্দুশ শহিদ, মখলিছুর রহমানসহ আরো অনেক নেতাকর্মী।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়