Wednesday, September 13

ঝিঙ্গাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজকে উচ্চ মাধ্যমিক পর্যায়ে একাডেমিক স্বীকৃতি প্রদান


নিজস্ব প্রতিবেদক:

তিহ্যবাহী কানাইঘাট ঝিঙ্গাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজকে উচ্চ মাধ্যমিক পর্যায় একাডেমিক স্বীকৃতি প্রধান করা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পক্ষে বোর্ডের কলেজ পরিদর্শক ড.সৈয়দ মোয়াজ্জম হুসেন ১১ সেপ্টেম্বর এক পত্রের মাধ্যমে ঝিঙ্গাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজকে উচ্চ মাধ্যমিক স্বীকৃতি প্রধান করেন। 

এ সংক্রান্ত চিঠি পেয়েছেন বলে ঝিঙ্গাবাড়ী স্কুল ও কলেজ গভর্নিং বডির সভাপতি সাবেক জেলা পরিষদের সদস্য মোহাম্মদ ইমাম উদ্দীন চৌধুরী স্থানীয় গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন।

এদিকে কানাইঘাটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ঝিঙ্গাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজ উচ্চ মাধ্যমিক পর্যায়ে একাডেমিক স্বীকৃতি পাওয়ায় প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অবিভাবক, গভর্নিং বডির নেতৃবৃন্দসহ এলাকাবাসীর মধ্যে আনন্দ বিরাজ করছে।

এ স্বীকৃতি অর্জনের মাধ্যমে প্রতিষ্ঠানটি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে আরো অনেক দূর এগিয়ে যাবে বলে তাঁরা আশাবাদ ব্যক্ত করেন।

প্রতিষ্ঠানটির শিক্ষক মণ্ডলী, অবিভাবকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বলেছেন, সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার কলেজ পর্যায়ে মানবিক শাখায় পাঠদান কার্যক্রমকে স্বীকৃতি দেওয়ার জন্য সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যানসহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সুপারিশ দিয়েছিলেন । যার কারণে ২০১৫ সাল থেকে মানবিক শাখায় পাঠদান কার্যক্রমকে অবশেষে স্বীকৃতি প্রধান করা হয়েছে।

এজন্য ঝিঙ্গাবাড়ী স্কুল ও কলেজ গভর্নিং বডির সভাপতি ইমাম উদ্দীন চৌধুরী সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার, ও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যানের প্রতি এলাকাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।



 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়