Monday, March 23

কানাইঘাটে করোনা সচেতনতায় লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক:    
জনসমাগম নিষিদ্ধ ও করোনাভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে কানাইঘাট  পৌর শহরসহ উপজেলার বিভিন্ন এলাকায় সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে উপজেলা প্রশাসন। 

সোমবার   উপজেলা   প্রশাসনের   উদ্যোগে   অফিস   পাড়া   থেকে সঠিকভাবে   হাত   ধোয়া   কর্মসূচীর   পরবর্তীতে   লিফলেট বিতরণ সব  করা হয়।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান, পৌর মেয়র নিজাম উদ্দিন, ভাইস চেয়ারম্যান  মাওলানা  আব্দুল্লাহ শাকির, থানার অফিসার   ইনচার্জ   শামসুদ্দোহা   পিপিএম,   বানীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, বড়চতুল ইউপি চেয়ারম্যান মাওলানা   আবুল   হোসাইন,   প্রেসক্লাবের   সভাপতি রোটারিয়ান   শাহজাহান   সেলিম   বুলবুল,   সাধারণ   সম্পাদকনিজাম   উদ্দিন,   সহ-সম্পাদক   মাহবুবুর   রশিদ,   দপ্তর  সম্পাদকমুমিন রশিদ, কার্যনির্বাহি কমিটির সদস্য আলা উদ্দিন,কানাইঘাট বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ।


লিফলেট বিতরণকালে   নির্বাহী   কর্মকর্তা   বারিউল   করিম   খান   স্থানীয় সাংবাদিকের   বলেন,   করোনা   ভাইরাসের   প্রার্দুভাব   থেকে জনগণকে   সচেতন   করার   জন্য   সরকারি   নির্দেশনা   অনুযায়ী উপজেলা প্রশাসন  ও   থানা  পুলিশ   সব   ধরনের  প্রচার-প্রচারনা চালিয়ে   যাচ্ছে।   এক্ষেত্রে   জনপ্রতিনিধি,   সাংবাদিক   ও   রাজনৈতিক মহল প্রশাসনের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করে   যাচ্ছেন।  

সম্প্রতি   বিশ্বের   বিভিন্ন   দেশ   থেকে   আসা কানাইঘাটের প্রবাসীদের তালিকা তৈরী করে তাদেরকে হোমকোয়ারিন্টাইনে রাখা হয়েছে এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে হটলাইন খোলা হয়েছে। করোনা ভাইরাস সন্দেহ হলে প্রয়োজনে আইইডিসিআর   এর   ০১৯৩৭১১০০১১,   ০১৯৩৭০০০০১১নাম্বারে   যোগাযোগ   অথবা   প্রবাস   ফেরতদের   তথ্য   প্রদান   ওচিকিৎসার   পরামর্শের   লক্ষ্যে   ০১৭৩০৩৩১০৩৮   ও   ০১৮৫৫৪৪৪৪৯নাম্বারে ফোন করা যাবে।  

কানাইঘাট নিউজ ডটকম/২৩ মার্চ ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়