Wednesday, September 18

কানাইঘাটে রাজমিস্ত্রী ৩ দিন ধরে নিখোঁজ


নিজস্ব প্রতিবেদক:  
কানাইঘাট  পৌরসভার  রায়গড়   গ্রামের মৃত  মজর   আলীর  পুত্র রাজমিস্ত্রী জহির উদ্দিন উরফে জইন উদ্দিন (৪৫) তিন দিন থেকে নিখোঁজ রয়েছেন।

তাকে ফিরে পেতে হলে জনৈক ব্যক্তি মোবাইল ফোনের মাধ্যমে ৩০ হাজার টাকা দাবী করছেন।  

তার পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনরা সব জায়গায় খোঁজাখোঁজি করার পরও অদ্যাবধি পর্যন্ত জহির উদ্দিনের কোন সন্ধান না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন।

জহির উদ্দিন নিখোঁজের ঘটনায় তার বড়ভাই   শফিকুল   (৬০)   বাদী   হয়ে   নিখোঁজের   পরদিন   কানাইঘাট   থানায় সাধারণ ডায়রী করেন। জিডি নং-৭১০ তাং-১৬/০৯/১৯।


জিডিতে উল্লেখ করা হয়েছে গত রবিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় নিজ বাড়ী থেকে কানাইঘাট বাজারের উদ্দেশ্যে যান রাজমিস্ত্রী জহির উদ্দিন। কিন্তু ঐ দিন রাতে তিনি বাড়ীতে না ফিরলে তার পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনরা সব জায়গায় খোঁজাখুঁজি করে অাজ বুধবার রাত পর্যন্ত কোন সন্ধান পাননি।


জহির   উদ্দিনের   ভাতিজা   জুয়েল তার  নিজস্ব   ফেইসবুক   আইডিতে চাচা জহির উদ্দিন কে খোঁজে পাওয়া যাচ্ছে না মর্মে ছবি সহ  একটি পোষ্ট করে। 

ছবি পোষ্ট করার পর জনৈক এক ব্যক্তি বেশ কয়েক বার ০১৯৯৮-৪৭১৬৯৯নাম্বার   থেকে   জহির   উদ্দিনের   বড়   ভাই   শফিকুল   হকের   ০১৭৭২-৫৯৬৪৫২মোবাইল নাম্বারে ফোন দিয়ে ৩০ হাজার টাকা বিকাশের মাধ্যমে প্রদান করলে জহির উদ্দিন কে ফেরত দিবে নতুবা প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়ায় পরিবারের সদস্যরা উৎকণ্ঠার মধ্যে রয়েছেন।


যে নাম্বার থেকে টাকা দাবী করা হয়েছিল এবং জহির উদ্দিনেরও মোবাইল নাম্বারটি বর্তমানে রয়েছে।


নিখোঁজ হওয়ার সময় জহির উদ্দিনের পরনে সাদা ফুল চেক শার্ট, মাথায় টুপি ছিল। তিনি সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলেন।

কোন সুহৃদয় ব্যক্তি তার সন্ধান পেলে  ০১৭১১-৯৪৮৯৯৮   নাম্বারে   যোগাযোগ  করার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা যাচ্ছে ।


জিডির পর থেকে কানাইঘাট থানা পুলিশ নিখোঁজ জহির উদ্দিনকে উদ্ধারের জন্য নানা ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। 

কানাইঘাট নিউজ ডটকম/১৮ সেপ্টেম্বর ২০১৯


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়