Tuesday, July 2

শাহীনের অবস্থা ভালোর দিকে: স্বাস্থ্যমন্ত্রী

যাত্রীবেশী দুর্বৃত্তের আঘাতে গুরুতর আহত শাহীন মন্ডলের শারীরিক অবস্থা ভালোর দিকে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক। 

সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) আইসিইউ’তে শাহিনকে দেখার পর সাংবাদিকদের এ তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী। এর আগে চিকিৎসকদের সঙ্গে কথা বলে তার অবস্থার খোঁজ খবর নেন মন্ত্রী। 
জাহিদ মালেক বলেন, শাহীনের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তার লাইফ সাপোর্টে এখন সরিয়ে নেয়া হয়েছে। শাহীন নিজেই নিঃশ্বাস নিতে পারছে, যদিও তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। এরই মধ্যে তার সফল অপারেশন করা হয়েছে। 
শাহীনের চিকিৎসার খরচ সরকার বহন করছে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, যেভাবে তার  অবস্থার উন্নতি হচ্ছে তাতে সে খুব দ্রুত ভালো হয়ে যাবে।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, এ ঘটনায় যারা জড়িত রয়েছে, তাদের কাউকেই ছাড় দেয়া হবে না।  
স্বাস্থ্যমন্ত্রীর হাসপাতাল পরিদর্শনের সময় আরো উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাছির উদ্দীনসহ অন্য চিকিৎসকরা।
গেল শুক্রবার বিকেলে যাত্রীবেশে কয়েকজন ছিনতাইকারী সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ধানদিয়ায় যাওয়ার কথা বলে কিশোর শাহীনের ভ্যানে ওঠে। সে সময় তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তার ভ্যান গাড়ি নিয়ে পালিয়ে যায় দৃর্বৃত্তরা।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়