Monday, June 17

কানাইঘাটে স্ত্রীকে পিটিয়ে জাপা নেতার হুংকার,থানায় অভিযোগ দিলে 'কুল্লু খালাস'

প্রতিকী ছবি
নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটের বিয়ে পাগল এক জাতীয় পার্টি নেতা স্ত্রীকে পিত্রালয়ে ভিটে বাড়ির অংশ বিক্রি করে টাকা এনে দেওয়ার জন্য প্রচন্ড শারীরিক ভাবে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

স্বামীর নির্যাতন সইতে না পেরে শেষ পর্যন্ত কানাইঘাট থানায় স্ত্রী রোশনা বেগম বাদী হয়ে সোমবার স্বামী জাতীয় পার্টির নেতা ইছরাক আলীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। 

এ ব্যাপারে বড়চতুল ইউনিয়নের বাগরআগন গ্রামের আজিজুল হকের পুত্র স্থানীয় জাপা নেতা ইছরাক আলীর সাথে স্ত্রীকে নির্যাতনের বিষয়ে জানতে চাইলে সে জানায়, স্ত্রী আমাকে বাসি খাবার দিয়েছে, তাই তাকে চড়-থাপ্পড় মেরেছি। থানায় এ ব্যাপারে আমার স্ত্রী রোশনা বেগম কোন অভিযোগ দায়ের করলে তাকে তালাক প্রদান (কুল্লু খালাস) করা হবে।

তিন সন্তানের জননী স্ত্রী রোশনা বেগম তার স্বামী ইছরাক আলীর বিরুদ্ধে অভিযোগে উল্লেখ করেছেন, ১০ বছর পূর্বে তার বিয়ে হয়, তার ৩ সন্তান রয়েছে। স্বামী ইছরাক আলী প্রথম স্ত্রীকে ৩ মেয়ে রেখে তালাক প্রদান করেন। আনুমানিক ৭ বছর পূর্বে রোশনা বেগমের অনুমতি না নিয়ে ইছরাক আলী জেসমিন বেগম নামে এক মেয়েকে বিয়ে করে সেই স্ত্রীর ঘরে ২ সন্তান রয়েছে। জেসমিনকে আনুমানিক ১ বছর পূর্বে গৃহস্থলির ভিসায় সৌদি আরবে পাঠায় স্বামী ইছরাক আলী।

রোশনা বেগম অভিযোগে আরো উল্লেখ করেন, বিয়ের পর থেকে স্বামী ইছরাক আলী তাকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছে। বিভিন্ন সময়ে যৌতুকের দাবীতে হাত-পা বেঁধে প্রচন্ড মারধর করত স্বামী। তারপরও অমানুষিক নির্যাতন সহ্য করে আগের দুই স্ত্রীর সন্তান সহ নিজের সন্তানদের নিয়ে স্বামীর সংসার করে আসছেন। তার বাবা-মা মারা যাওয়ায় পৈত্রিক ভিটে বাড়ির অংশ বিক্রি করে টাকা এনে দেওয়ার জন্য সোমবার সকাল সাড়ে ১১টার দিকে রোশনা বেগমকে ঘরের বারান্দার খুটির সাথে বেঁধে লাঠি দিয়ে এলোপাতাড়ী ভাবে পিটিয়ে আহত করে চলে যায় স্বামী ইছরাক আলী। 

পরে রোশনার শ্বশুড় বাঁধন খুলে দিলে সে প্রাণে বাঁচতে স্বামীর বাড়ি থেকে পালিয়ে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় উপস্থিত হয়ে নির্যাতনের ঘটনাটি পুলিশকে অবহিত করে।

এ সময় থানার ডিউটি অফিসার ঘটনাটি শুনে রোশনার লিখিত অভিযোগ নেন।

রোশনা জানায়, স্বামী ইছরাক আলী তাকে সব-সময় নির্যাতন করে বলত আমি জাতীয় পার্টির নেতা, তুই থানায় আমার বিরুদ্ধে কোন অভিযোগ দিলে এক ফোনই আমার যথেষ্ট।

স্ত্রীকে নির্যাতনের ঘটনাটি স্থানীয় সাংবাদিকরা স্বামী জাপা নেতা ইছরাক আলীর কাছে ফোনে জানতে চাইলে সে নানা ধরনের কথাবার্তা বলে,স্ত্রী রোশনা থানায় আমার বিরুদ্ধে অভিযোগ দিলে তালাক প্রদান করা হবে এবং তার পক্ষ কেউ নিলে সন্তান সহ সমঝিয়ে নিতে হবে।

কানাইঘাট নিউজ ডটকম/১৭জুন ২০১৯

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়